• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:২৪ অপরাহ্ন |

খুলনায় আরও ৫১ জনের মৃত্যু

সিসি নিউজ ডেস্ক ।। খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ৫১ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে এক হাজার ৭৩২ জনের করোনা শনাক্ত হয়েছে। বুধবার (০৭ জুলাই) সকাল ৮টা থেকে বৃহস্পতিবার (০৮ জুলাই) সকাল ৮টা পর্যন্ত এসব ব্যক্তির মৃত্যু ও করোনা শনাক্ত হয়। দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক রাশেদা সুলতানা।

এর আগে বুধবার বিভাগে সর্বোচ্চ ৬০ জনের মৃত্যু ও এক হাজার ৯০০ জনের করোনা শনাক্ত হয়। ৬ জুলাই ৪০ জনের মৃত্যু ও এক হাজার ৮৬৫ জনের করোনা শনাক্ত হয়েছিল। ৫ জুলাই ৫১ জনের মৃত্যু ও এক হাজার ৪৭০ জনের করোনা শনাক্ত হয়েছিল।

রাশেদা সুলতানা বলেন, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ ২১ জনের মৃত্যু হয়েছে খুলনায়। এছাড়া কুষ্টিয়ায় ১০ জন, যশোরে ছয় জন, মেহেরপুরে একজন, ঝিনাইদহে তিন জন, বাগেরহাটে একজন, চুয়াডাঙ্গায় তিন জন, মাগুরায় তিন জন ও নড়াইলে তিন জনের মৃত্যু হয়েছে। তবে সাতক্ষীরায় কারও মৃত্যু হয়নি।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় শনাক্তের মধ্যে রয়েছে খুলনায় ৩৩৮ জন, বাগেরহাটে ১৩৫ জন, সাতক্ষীরায় ৮৬ জন, যশোরে ৩৫২ জন, নড়াইলে ৯৩ জন, মাগুরায় ৬৮ জন, ঝিনাইদহে ১৪৪ জন, কুষ্টিয়ায় ২৩২ জন, চুয়াডাঙ্গায় ১৯১ জন ও মেহেরপুরে ৯৩ জন।

করোনা সংক্রমণের শুরু থেকে ৮ জুলাই পর্যন্ত বিভাগের ১০ জেলায় ৬৭ হাজার ৫৩১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে মারা গেছেন এক হাজার ৪১৬ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৪ হাজার ৮৯৪ জন। হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন আছেন এক হাজার ২৭২ জন।


আপনার মতামত লিখুন :

ে ি মতামত

  1. delta 8 gummies vs carts বলেছেন:

    Hi there, after reading this amazing article i am too cheerful to share
    my experience here with mates.

  2. delta 8 gummies legal in florida বলেছেন:

    Wow, that’s what I was searching for, what a information! present here at this weblog, thanks admin of this web page.

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!