• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

মারজিয়া-ইতির হ্যাট্রিকে বড় জয়

খেলাধুলা ডেস্ক ।। এক ম্যাচে দুই হ্যাট্রিক। নারী প্রিমিয়ার লিগে চোখ জুড়ানো দৃশ্য। মারজিয়া ও ইতি খাতুনের হ্যাট্রিকের সুবাদে বড় জয় পেয়েছে আতাউর রহমান ভূঁইয়া কলেজ স্পোর্টিং ক্লাব।

বৃহস্পতিবার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে তারা ১১-০ গোলে হারায় জামালপুর কাচারিপাড়া একাদশকে।

মারজিয়া হ্যাট্রিকসহ চার গোল করেন, ইতি খাতুন করেন তিন গোল, হালিমা আক্তার দু’টি এবং আনুচিং মগিনি ও সুরমা জান্নাত একটি করে গোল করেন।

দিনের আরেক ম্যাচে এফসি ব্রাহ্মণবাড়িয়া ৪-০ গোলে হারায় নাসরিন ফুটবল একাডেমীকে। জয়ী দলের সাদিয়া আক্তার দু’টি ও মাইনু মারমা একটি গোল করেন। বাকি গোলটি আসে নাসরিন একাডেমীর সুমির আত্মঘাতী গোল থেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ