• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:১৩ অপরাহ্ন |

নীলফামারীর স্বাস্থ্যসেবায় যুক্ত হলো হাই-ফ্লো ন্যাজাল ক্যানুলা

সিসি নিউজ ।। করোনা রোগীদের অক্সিজেন সরবরাহ নিশ্চিত করতে নীলফামারী জেলা পরিষদের সৌজন্যে জেলা স্বাস্থ্য বিভাগে যুক্ত হলো চারটি হাই-ফ্লো ন্যাজাল ক্যানুলা ও আটটি অক্সিজেন কনসেনট্রেটর।

সোমবার বিকেলে নীলফামারী জেলা পরিষদ হল রুমে স্বাস্থ্য বিভাগের কাছে এসব হস্তান্তর করেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন।

জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের সভাপতিত্বে এসময় সংক্ষিপ্ত আলোচনায়  প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যোগ দেন সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি।

করোনা মহামারী থেকে রক্ষা পেতে শুধু সরকারের দিকে না তাকিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানের পাশাপাশি সমাজের বিত্ত্ববানদের এগিয়ে আসার আহবান জানান আসাদুজ্জামান নুর।

এসময় জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর কবির, পুলিশ সুপার মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ বক্তব্য রাখেন।

সিভিল সার্জন জানান, সেন্ট্রাল অক্সিজেন সিস্টেম থাকায় নীলফামারী জেনারেল হাসপাতাল ও সৈয়দপুর হাসপাতালে দুটি করে হাই-ফ্লো ন্যাজাল ক্যানুলা স্থাপন করা হবে। আর বাকী চারটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুটি করে অক্সিজেন কনসেনট্রেটর স্থাপন করা হবে।

উল্লেখ্য, এর আগে গত ১৬ জুলাই সংসদ সদস্য আসাদুজ্জামান নুরের উদ্যোগে দুটি হাই-ফ্লো ন্যাজাল ক্যানুলা হস্তান্তর করা হয় স্বাস্থ্য বিভাগের কাছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!