• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:৫৪ অপরাহ্ন |

ভিডিও বার্তায় প্রধানমন্ত্রী: এই লড়াইয়ে আমাদের জিততেই হবে

সিসি নিউজ ডেস্ক ।। পবিত্র ঈদুল আজহা উদযাপনে দেশবাসীকে স্বাস্থ্যবিধি মানার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘গত এক বছরেরও বেশি সময় ধরে আমরা অদৃশ্য শত্রু করোনা মহামারির বিরুদ্ধে লড়াই করে যাচ্ছি। এই লড়াইয়ে আমাদের জিততেই হবে এবং ইনশাল্লাহ আমরা জিতবোই।‘

মঙ্গলবার পবিত্র ঈদুল আজহা উপলক্ষে এক ভিডিওবার্তায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে পাঠানো ৫৩ সেকেন্ডের ওই ভিডিও বার্তায় কোরবানির ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

ভিডিও বার্তায় প্রধানমন্ত্রী দেশবাসীকে ত্যাগের মহিমায় সমুজ্জ্বল পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানান । প্রবাসী ভাই-বোনদের প্রতিও আন্তরিক শুভেচ্ছা জানান তিনি।

শেখ হাসিনা বলেন, ‘গত এক বছরের বেশি সময় ধরে আমরা করোনাভাইরাস মহামারির বিরুদ্ধে লড়াই করে যাচ্ছি। আর এই লড়াইয়ে আমরা অনেক আপনজনদের হারিয়েছি। আজকে তাদের স্মরণ করছি, তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। তবে এই লড়াইয়ে আমাদেরকে জিততেই হবে এবং আমরা জিতব, ইনশাআল্লাহ।’

ভিডিও বার্তায় তিনি কোরবানির ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করতে সবার প্রতি আহ্বান জানান। (ভিডিওটি একটি অনলাইন থেকে নেয়া)

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Red Chilli Saidpur

আর্কাইভ

error: Content is protected !!