• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন |
শিরোনাম :

সৈয়দপুরে পুলিশ কর্মকর্তাকে লাঞ্চিত করার মামলায় আসামীদের জামিন না মঞ্জুর

সিসি নিউজ ।। নীলফামারীর সৈয়দপুর থানার ওসি (তদন্ত) আতাউর রহমানকে লাঞ্চিত করার মামলায় ব্যবসায়ীর দুই পুত্রকে জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেছে আদালত।

আজ শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে নীলফামারী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক সহদেব চন্দ্র রায় ওই আদেশ প্রদান করেন।

আসামীরা হলেন, সৈয়দপুরের বিউটি সাইকেল স্টোরের স্বত্ত্বাধিকারী আলতাফ হোসেনের দুই ব্যবসায়ী পুত্র আতিফ হোসেন ও আতিক হোসেন।

উল্লেখ্য যে, কঠোর লকডাউনের প্রথম দিন শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে সৈয়দপুর বিমানবন্দর সড়কের সিএসডি মোড়ে বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন আতিফ। সরকারের বিধি নিষেধ অমান্য করে এভাবে গাড়ী চালানোয় সেখানে দায়িত্বরত পুলিশ সদস্যরা তাঁর গতিরোধ করেন।

বিধিনিষেধ অমান্য করার অভিযোগে ঘটনাস্থলেই তাঁকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রমিজ আলম তাঁকে ১০০০ টাকা জরিমানা করেন। এতে ক্ষিপ্ত হয়ে জরিমানা পরিশোধ না করেই গাড়ি নিয়ে চলে যান ব্যবসায়ী আতিফ।

এ সময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটের আদেশে আরেকটি গাড়ি নিয়ে প্রায় দেড় কিলোমিটার পথ ধাওয়া করে আতিফকে শহরে বঙ্গবন্ধু সড়কের বিসিক শিল্পনগরীর কাছে ধরে ফেলে পুলিশ। এ সময় গাড়ি থেকে নেমে কর্তব্যরত পরিদর্শক আতাউর রহমানের গায়ে হাত তোলেন আতিফ ও গাড়ী থাকা ছোট ভাই আতিক। পিটিয়ে পুলিশের ওই কর্মকর্তার শরীরের পোশাক ছিঁড়ে ফেলে।

সৈয়দপুর থানার পুলিশ কর্মকর্তা আতাউর রহমানকে লাঞ্চিত করার এ ঘটনায় শুক্রবার রাতে এসআই রেজাউল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করলে পুলিশ আজ শনিবার গ্রেফতারকৃত আসামীদ্বয়কে আদালতে সোপর্দ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ