• শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৮ পূর্বাহ্ন |

সৈয়দপুরে সতীর্থের বিনা মূল্যে করোনার টিকা নিবন্ধন

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরে সতীর্থ সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে করোনা টিকার জন্য বিনা মূল্যে অনলাইনে নিবন্ধন ব্যবস্থা চালু হয়েছে। শনিবার সকাল ১০ টায় শহরের আতিয়ার কলোনী এলকায় অবস্থিত সংগঠনটির কার্যালয়ে এ কর্মসূচীর উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন ওই সংগঠনের সাধারণ সম্পাদক সারোয়ার রহমান।

সরোয়ার রহমান বলেন, এমন অনেকেই আছেন যাঁরা অনলাইন কিভাবে টিকার নিবন্ধন করতে হয় জানেন না। বাজারে বিভিন্ন অনলাইসেবা দানকারী প্রতিষ্ঠানে নিবন্ধন করতে গেলে তাঁদের কাছ থেকে ৮০ থেকে ১০০ টাকা পর্যন্ত নিয়ে থাকেন। এই টাকার জন্য অনেকেই টিকার নিবন্ধন করতে চান না।

তিনি বলেন, তাঁদের কথা ভেবে আমাদের সংগঠনের সদস্য জামিল উদ্দীন সুমনের প্রস্তাবের ভিত্তিতে এলাকার লোকজনকে টিকার জন্য সচেতন করছি। তাঁদের বিনা মূল্যে নিবন্ধন করে দেওয়ার ব্যবস্থা গ্রহণ করেছি। আমাদের এখানে অনলাইনে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ আবেদন করা যাবে। আবেদন করতে জাতীয় পরিচয়পত্রের নম্বর ও একটি মোবাইল নম্বর দিতে হবে। বয়স হতে হবে কমপক্ষে ৩৫ বছর এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সদস্য রোকনুজ্জামান নিশান, শরিফুল ইসলাম সাজু, মিজানুর রহমান, আনন্দ রায় প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ