• শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৪ অপরাহ্ন |

জননেত্রী শেখ হাসিনা পরিষদের সভাপতি মনির খান আটক

সিসি নিউজ ডেস্ক ।। বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের সভাপতি মনির খানকে আটক করেছে পুলিশ। ডিবির যুগ্ম কমিশনার হারুন-অর-রশীদ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাঁকে গ্রেপ্তার দেখানো হতে পারে বলেও তিনি উল্লেখ করেন।

বঙ্গবন্ধু এভিনিউতে মনির খানের একটি টেইলারিং দোকান আছে। এ জন্য তাঁর নাম হয়েছে দর্জি মনির। মনির ২০১৩ সালের নির্বাচনের আগে আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য হন। ১০ম জাতীয় সংসদ নির্বাচনের পর টেইলারিং পেশা ছেড়ে ঠিকাদারীতে নামেন। তিনি শিক্ষা ভবন, বিদ্যুৎ ভবনসহ কয়েক সরকারি প্রতিষ্ঠানের ঠিকাদারির সঙ্গে যুক্ত হন। পরে তিনি গার্মেন্টস ব্যবসাও করেন। এরপর ‘বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ’ নামে রাজনৈতিক দল খোলেন।

মনির ২০১৮ সালে ঢাকা-২ আসনের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তাঁর পুত্র সজীব ওয়াজেদ জয়ের সঙ্গে মনিরের একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

আওয়ামী লীগের নেতাদের দাবি, ভাইরাল হওয়া এসব ছবি সুপার এডিট করেছেন মনির। এগুলো করে মানুষের সঙ্গে প্রতারণা করেছেন। যদিও আটকের আগে এসবকে রাজনৈতিক প্রতিদ্বন্দ্বীদের অপপ্রচার বলে দাবি করেন মনির। আর ছবিগুলো অরিজিনাল বলেও দাবি তাঁর। উৎস: আজকের পত্রিকা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ