• শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১১:১৭ অপরাহ্ন |

অক্সিজেনের অভাবে অক্সিজেন ব্যবসায়ীর মৃত্যু

সিসি নিউজ ডেস্ক ।। বরগুনায় করোনাভাইরাস আক্রান্ত হয়ে মিসকাতুল ইসলাম মিলন সিকদার (৩৮) নামে এক অক্সিজেন ব্যবসায়ী মারা গেছেন। বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার (৫ আগস্ট) হাসপাতালের করোনা ওয়ার্ডের চিকিৎসক ডা. ইমরান হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন। মিলন সিকদার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত অ্যাডভোকেট নুরুল ইসলাম সিকদারের ছেলে। বরগুনা শহরে তার অক্সিজেনের ব্যবসা ছিল।

জানা গেছে, গত ৩১ জুলাই মিলনের করোনা শনাক্ত হয়। পরে তাকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে গুরুতর অসুস্থ হয়ে পড়েন মিলন। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর প্রস্তুতি নেওয়া হয়। এ সময় তার অক্সিজেন লেভেল কমে যায়। রাত ৩টার দিকে অ্যাম্বুলেন্সে বরিশালের গৌরনদী এলাকায় পৌঁছালে তিনি মারা যান।

মিলন সিকদারের স্ত্রী মরিয়াম আক্তার বিজলী বলেন, ‘করোনা মহামারির শুরুর পর থেকে আমার স্বামী কত মানুষের ঘরে অক্সিজেন পৌঁছে দিয়েছে, আর আজ নিজেই অক্সিজেন সংকটে মারা গেলো।’

ডা. ইমরান হোসাইন বলেন, মিলন সিকদার করোনা ওয়ার্ডে ভর্তি হওয়ার পর অবস্থা আশঙ্কাজনক হয়। বারবার অক্সিজেন লেভেল নেমে যাচ্ছিলো। প্রতি মিনিটে ৪০ লিটার অক্সিজেন দেওয়া হলেও, তার অবস্থার উন্নতি না হওয়ায় স্বজনদের সঙ্গে আলোচনা করে ঢাকায় নেওয়ার পরামর্শ দেওয়া হয়। স্বজনরা আইসিউ সুবিধা সংবলিত অ্যাম্বুলেন্স জোগাড় করে ঢাকার পথে রওনা দেন। পথে তার মৃত্যু হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ