• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৩ অপরাহ্ন |

আক্কেলপুর স্বেচ্ছাসেবক গ্রুপের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি ।। জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার দক্ষিণ কানুপুর বানিয়া পাড়া গ্রামের খোরশেদ পেশায় একজন শ্রমিক। ছাউনির কাজ করেই চলে সংসার। ২দিন আগে ঘরের ছাইনি তৈরির কাজ করতে গিয়ে ওয়াল থেকে পা স্লিপ করে পরে যান মাটিতে। এরপর থেকে বাম হাত ও বাম পা সহ অকেজু হয়ে যায় খোরশোদের বাম সাইট।
একদিকে নিজের চিকিৎসা অন্য দিকে স্ত্রী ও তিন সন্তান নিয়ে সংসার চালানো কোনটায় ঠিকমত না করতে পেরে মানবেতর জীবনযাপন করতে শুরু করে খোরশেদ। বিষয়টি জানতে পরে ভালোবাসার আক্কেলপুর স্বেচ্ছাসেবক ফ্রেসবুক গ্রুপের আলহাজ্ব তৌফিকুল ইসলাম তৌফিক,এর পর সহযোগিতার হাত বাড়িয়ে দেন। ভালোবাসার  আক্কেলপুর স্বেচ্ছাসেবক গ্রুপের পক্ষ থেকে আলহাজ্ব তৌফিকুল ইসলাম তৌফিক, খোরশেদের পরিবার কে প্রদান করেন ১মাসের খাদ্য সামগ্রী।
খাদ্য সামগ্রী প্রদানের সময় উপস্থিত ছিলেন,ভালোবাসার আক্কেলপুর স্বেচ্ছাসেবক গ্রুপের সদস্য রিফাত, মুন্নি,নিশাত আনজুমান।
 এ বিষয়ে জনতে চাইলে খোরশেদ সহযোগিতা পেয়ে কৃতজ্ঞতা জানান ভালোবাসার আক্কেলপুর স্বেচ্ছাসেবক ফ্রেসবুক গ্রুপের সকল সদস্যদের। এ বিষয়ে তৌফিকুল ইসলাম তৌফিক বলেন আমাদের অবস্থান থেকে যতোটুকু সম্ভব ততোটুকু উপহার হিসেবে এই খাদ্য সামগ্রী দিতে পেরে গর্ভিত। তৌফিক আরো বলেন সরকারি বেসরকারি আরো কোন সংস্থা ও সংগঠন যদি খোরশেদের পাশে দাঁড়ায় তাহলে খোরশেদের এমন মানবেতর জীবনযাপন করতে হবেনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ