• শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:১৩ পূর্বাহ্ন |

আত্রাইয়ে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি ।। নওগাঁর আত্রাইয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি‘র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০ টায় আত্রাই থানা বিএনপি’র আয়োজনে, বিএনপি’র অস্থায়ী দলীয় কার্যালয়ে প্রথমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আত্রাই থানা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব আব্দুল জলিল চকলেট এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা বিএনপির আহ্বায়ক সদস্য, আত্রাই থানা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব শেখ মো.রেজাউল ইসলাম রেজু।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান সরদার, আহ্বায়ক সদস্য তছলিম উদ্দিন, আব্দুল রফিক, মো.সাইফুল ইসলাম মৃধা, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, আক্তার হামিদ সাহিন, নিয়ামত আলী বাবু, আহসানগঞ্জ ইউনিয়ন বিএনপি’র সভাপতি শেখ মঞ্জুরুল আলম মুঞ্জু, বিএনপি নেতা সাহাদৎ হোসেন রকেট, যুবদলের আহ্বায়ক একরামুল বারী রঞ্জু। থানা বিএনপির শ্রম ও সমবায় বিষয়ক সম্পাদক মো.মোফাকখারুল আলম, আহসানগঞ্জ ইউনিয়ন ৭নং ওয়ার্ড যুবদলের সভাপতি মো.সাগর প্রামাণিক সহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মী।

আলোচনা সভা শেষে দোয়া ও মিলাদ মাহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রূহের মাগফেরাত কামনাসহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্য দোয়া কামনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ