• শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০১:১৫ পূর্বাহ্ন |

জয়পুরহাট হাসপাতালে একসঙ্গে তিন নবজাতকের জন্ম

জয়পুরহাট প্রতিনিধি ।। জয়পুরহাটে বিলকিস বেগম (৩৫) নামে এক গৃহবধূ একসঙ্গে তিন সন্তান প্রসব করেছেন। সন্তানদের মধ্যে ২ জন ছেলে ও ১ জন মেয়ে। বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১টায় জয়পুরহাট আধুনি জেলা হাসপাতালে সিজারিয়ান অপারেশন না করেই স্বাভাবিক নিয়মে তিনটি ফুটফুটে সন্তাান প্রসব করেন ওই গৃহবধূ। গৃহবধূ বিলকিস বেগম নওগাঁঁর ধামইরহাট উপজেলার বড়থা গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী।
সদ্য প্রসব হওয়া শিশুদের বাবা সাইফুল ইসলাম বলেন, ‘তিন সন্তানসহ মা বর্তমানে সুস্থ রয়েছেন। আল্লাহ সফলভাবে আমাদের এক সঙ্গে তিন সন্তানের বাবা-মা হওয়ার সৌভাগ্যবান করলেন। আপনারা সবাই আমাদের সন্তানসহ পরিবারের সকলের জন্য দোয়া করবেন।’
এদিকে একসঙ্গে তিনটি সন্তাান জন্ম দেওয়ার বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। উৎসুক মানুষ বাচ্চাগুলোকে এক নজর দেখার জন্য হাসপাতালে ভিড় করছেন।
জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের গাইনি চিকিৎসক ডাঃ নুরুন নাহার নাজনীন জানান, গৃহবধূ বিলকিস বেগমকে এক মাস আগে হাসপাতালে ভর্তি করা হয়। পরে আজ বুধবার দুপুরে আমি ও আমাদের চিকিৎসক নাছিমা আক্তার নীনা’র অক্লান্ত প্রচেষ্টায় স্বাভাবিকভাবেই প্রসব করানো সম্ভব হয়। বর্তমানে মা ও সন্তানরা সুস্থ আছেন।
বিষয়টি নিশ্চিত করেছেন জেলা হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডাঃ মিজানুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ