• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৯:০২ পূর্বাহ্ন |

রেলওয়ে স্টেশনের ভিআইপি কক্ষে শিশু ধর্ষণের অভিযোগ

সিসি নিউজ ডেস্ক।। কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনের ভিআইপি রুমে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া শিশুকে হাত-পা বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার রাতে রেলওয়ে কর্মচারীর হাসান সাগর (২৫) নামের যুবক এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে। পরে হাত-পা বাঁধা অবস্থায় শিশুটিকে উদ্ধার করে রেলওয়ে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা হলেও অভিযুক্ত সাগরকে আটক করতে পারেনি পুলিশ।

সাগর রেলওয়ের প্রকৌশল বিভাগের চতুর্থ শ্রেণির অস্থায়ী কর্মচারী। শহরের পূর্ব তারাপাশা গ্রামের আব্দুল জলিলের ছেলে সাগর রেস্টহাউসের কেয়ারটেকারের দায়িত্ব পালন করতেন।

এ ঘটনায় মেয়েটির ভাই বাদী হয়ে গতকাল রাতে মাহমুদুল হাসান সাগরের নামে রেলওয়ে থানায় অপহরণ এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

পুলিশ ও মেয়েটির স্বজনেরা জানিয়েছেন, বাসা থেকে বন্ধুর জন্মদিনের কথা বলে খালাতো বোনকে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনের নিয়ে যায় রেলওয়ের চতুর্থ শ্রেণির কর্মচারী মাহমুদুল হাসান সাগর। এরপর কৌশলে শিশুটিকে দ্বিতীয় তলার রেস্টহাউসের ভিআইপি কক্ষে নিয়ে যায় সাগর। একপর্যায়ে কক্ষের দরজা বন্ধ করে মেয়েটির হাত-পা বেঁধে ধর্ষণ করে। রাত ৮টার দিকে স্টেশন মাস্টারের রুমে থাকা সিসি ক্যামেরার ফুটেজের সূত্র ধরে রেলওয়ে পুলিশ ও স্টেশনের লোকজন ভিআইপি কক্ষ থেকে মেয়েটিকে উদ্ধার করে। এ সময় জানালা দিয়ে নিচে নেমে পালিয়ে যায় সাগর।

এ বিষয়ে কিশোরগঞ্জ রেলওয়ে থানার ওসি মো. এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘খবর পেয়ে আমরা ওই রেস্টহাউসের কক্ষের তালা ভেঙে হাত-পা বাঁধা অবস্থায় মেয়েটিকে উদ্ধার করি। তাকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত প্রতীয়মান হয়েছে। ভুক্তভোগী শিশুটির স্বজনদের অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করা হয়েছে। আসামিকে ধরতে সর্বোচ্চ চেষ্টা চলছে।’

ঘটনার সময় ডিউটিরত কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার মো. জয়নাল মিয়া জানান, স্টেশনের সিসি টিভির ফুটেজে সন্ধ্যার পর সাগর মেয়েটিকে নিয়ে রেস্টহাউসে যেতে দেখেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানোর পরে ওই রেস্টহাউসের ভিআইপি কক্ষের তালা ভেঙে হাত-পা বাঁধা অবস্থায় মেয়েটিকে উদ্ধার করা হয়।। সহকারী স্টেশন মাস্টার আরও জানান, সাগরের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হচ্ছে। উৎস: আজকের পত্রিকা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ