• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন |
শিরোনাম :

জয়পুরহাটে সাজানো অপহরণের ঘটনার যুবককে ৫ মাস পর উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধি ।। জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়নের নামা বাঁশখুর গ্রামে পুর্ব শত্রুতার জেরে কথিত অপহরন মামলার অপহৃত যুবককে উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ।
মঙ্গলবার দুপুরে পাঁচবিবি উপজেলার কয়া নামক স্থানের একটি ইট ভাটা থেকে অপহৃত আফরোজ হোসেনকে (২০) উদ্ধার করা হয়। আফরোজ হোসেন ওই গ্রামের নেজাম উদ্দিনের ছেলে।
জয়পুরহাট গোয়েন্দা পুলিশ পরিদর্শক শাহেদ আল মামুন জানান, একই গ্রামের নেজাম উদ্দীনের পরিবারের সাথে প্রতিবেশী আবু তাহেরের পরিবারের দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। এর জেরে গত বছর উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হলে আবু তাহেরের ভাই, ভাতিজা ও ছেলে গুরুতর আহত হন। এ ঘটনায় আফরোজসহ নেজাম উদ্দিনের ৫ ছেলের বিরুদ্ধে পাঁচবিবি থানায় মামলাও হয়।
গোয়েন্দা পুলিশ পরিদর্শক আরো জানান, নেজাম উদ্দিনের ছোট ছেলে আফরোজকে লুকিয়ে রেখে গত ২৬জুন তাহেরের পরিবারের ৭ জনের বিরুদ্ধে অপহরন মামলা করা হয়েছে বলে আবু তাহের ও তার স্বজনরা বারবার অভিযোগ করে আসছিলেন।
এ ঘটনায় দীর্ঘ তদন্ত ও তথ্য প্রযুক্তির সহায়তায় আফরোজকে উদ্ধার করে তার শারীরিক পরীক্ষার জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানান জয়পুরহাট গোয়েন্দা পুলিশ পরিদর্শক শাহেদ আল মামুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ