• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

নতুন দুই রুটে শুরু হচ্ছে ইউএস-বাংলার ফ্লাইট

সিসি নিউজ ডেস্ক ।। উত্তরাঞ্চল ও যশোরের মানুষের সঙ্গে দেশের বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের মেলবন্ধনে এগিয়ে এল ইউএস-বাংলা এয়ারলাইনস। আগামীকাল বৃহস্পতিবার থেকে বেসরকারি এ বিমান সংস্থাটি যশোর থেকে চট্টগ্রাম, কক্সবাজার ও সৈয়দপুর থেকে চট্টগ্রামে ফ্লাইট শুরু করতে যাচ্ছে। আজ বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইউএস-বাংলা এয়ারলাইনসের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, নতুন ফ্লাইট রুটের মাধ্যমে দেশের উত্তর ও পূর্বাঞ্চলের ব্যবসায়ীদের কষ্ট লাঘবে এক নবদিগন্তের সূচনা হবে বলে মনে করেন সংশ্লিষ্টরা। যশোর বিমানবন্দর সকাল ৯টা ও সৈয়দপুর বিমানবন্দর সকাল ১১টায় ফ্লাইটের উদ্বোধন করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। এ সময় উপস্থিত থাকবেন ইউএস-বাংলা এয়ারলাইনসের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ আল মামুন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার সৈয়দপুর থেকে চট্টগ্রামের উদ্দেশে উড্ডয়ন করবে ইউএস-বাংলা এয়ারলাইনসের ফ্লাইট। রবি, মঙ্গল ও বৃহস্পতিবার সৈয়দপুর থেকে সকাল ১২টা ৩৫ মিনিটে চট্টগ্রামের উদ্দেশে এবং একই দিন দুপুর ১০টা ৪৫ মিনিটে চট্টগ্রাম থেকে সৈয়দপুরের উদ্দেশে যাত্রা করবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, যশোর থেকে রবি, মঙ্গল ও বৃহস্পতিবার সকাল ৯টা ১৫ মিনিটে চট্টগ্রামের উদ্দেশে উড্ডয়ন করবে বিমান। একই দিন বিকেল ৫টা ১০ মিনিটে চট্টগ্রামের হযরত শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দর থেকে সেটি যাত্রা করবে যশোরের উদ্দেশে। এ ছাড়া পর্যটকদের সময় ও অর্থ সাশ্রয় করার উদ্দেশে যশোর থেকে দেশের অন্যতম পর্যটন কেন্দ্র কক্সবাজারে সপ্তাহে চার দিন ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা এয়ারলাইনস। প্রাথমিকভাবে শনি, সোম, বুধ ও শুক্রবার যশোর থেকে দুপুর ১টা ৪৫ মিনিটে কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে। অপরদিকে কক্সবাজার থেকে বিকেল ৩টা ২৫ মিনিটে যশোরের উদ্দেশে ছেড়ে যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ