• বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

ইয়াবাসহ মহিলা ইউ’পি সদস্য আটক

জয়পুরহাট প্রতিনিধি ।। জয়পুরহাটের কালাইয়ে নিজ বাড়ী থেকে ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় তানজিলা বেগম (৩৬) নামে এক মহিলা ইউ’পি সদস্য ও তার স্বামী আনোয়ার হোসেনকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার আহম্মেদাবাদ ইউনিয়নের একডালা গ্রাম থেকে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে রোববার দুপুরে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে ।

গ্রেফতারকৃত স্বামী-স্ত্রী উপজেলার আহম্মেদাবাদ ইউনিয়নের একডালা গ্রামের বাসিন্দা। তানজিলা বেগম বর্তমানে আহম্মেদাবাদ ইউনিয়নের সংরক্ষিত ৪,৫,৬ নম্বর ওয়ার্ডের মহিলা সদস্য।

কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম মালিক বলেন, শনিবার দিবাগত রাতে স্থানীয় আহম্মেদাবাদ ইউনিয়নের সংরক্ষিত মহিলা ইউ’পি সদস্য তানজিলা বেগম ও তার স্বামী মিলে আবারও নিজ বাড়ী একডালা গ্রামে ইয়াবা ট্যাবলেট বিক্রি করছেন। এমন সংবাদ পেয়ে কালাই থানার পুলিশ রাতেই ওই ইউ’পি সদস্যর বাড়ীতে অভিযান পরিচালনা করে। এ সময় তাদের বাড়ী থেকে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ স্বামী-স্ত্রীকে গ্রেফতার করা হয়।

এর আগেও ইউ’পি সদস্য তানজিলা বেগমের বিরুদ্ধে দুইটি মাদক মামলা এবং তার স্বামীর বিরুদ্ধে দুইটি মাদক ও একটি জুয়ার মামলা আদালতে বিচারাধীন রয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে হাজিড় করলে আদালত তাদের জেল-হাজতে পাঠানোর নির্দেশ দেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ