• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন |

সকল হামলার ঘটনা একই সূত্রে গাঁথা: তথ্যমন্ত্রী

সিসি নিউজ ।। কুমিল্লা, চাঁদপুর, নোয়াখালী, উলিপুর ও পীরগঞ্জের ঘটনা একই সূত্রে গাঁথা। এ ঘটনার নেপথ্যে সাম্প্রদায়িক রাজনীতিবিদদের উসকানি রয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় রংপুরের পীরগঞ্জে রামনাথপুর ইউনিয়নের বড়করিমপুর মাঝিপাড়া গ্রামে ক্ষতিগ্রস্ত হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, ‘বিএনপি-জামায়াতের রাজনীতি রাষ্ট্রবিরোধী। আওয়ামী লীগ সাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাস করে না। আমাদের প্রথম পরিচয় আমরা বাঙালি। আর বিএনপির প্রথম পরিচয় ধর্মীয়।’

মন্ত্রী বলেন, ‘কেউ খোঁচা দিলে আওয়ামী লীগ জেগে ওঠে। আমাদের অস্তিত্বে আঘাত করা হয়েছে। আওয়ামী লীগের নেতা কর্মীদের অতন্দ্র প্রহরীর মতো পাহারায় থাকতে হবে।’

এর আগে মন্ত্রী দলীয় নেতাদের সঙ্গে নিয়ে ক্ষতিগ্রস্ত এলাকার লোকজনের সঙ্গে কথা বলে তাদের খোঁজখবর নেন। পরে ক্ষতিগ্রস্তদের প্রত্যেককে নগদ ৫ হাজার টাকা ও ২০ কেজি করে চাল সহায়তা দেওয়া হয়।

এ সময় সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দীন আহমেদ, মহানগরের সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল, আওয়ামী লীগ নেতা রাশেক রহমানসহ রংপুর জেলা, মহানগর ও পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ