• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৬:২২ অপরাহ্ন |

ইকবালকে ধরার সর্বোচ্চ চেষ্টা চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী

সিসি নিউজ ডেস্ক ।। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জানিয়েছেন, কুমিল্লায় পূজামণ্ডপে যে ব্যক্তি পবিত্র কোরআন শরিফ রেখেছিলেন বলে সিটি টিভির ফুটেজে দেখা গেছে, সেই ইকবাল হোসেনকে ধরতে আইনশৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ চেষ্টা করছেন।

আজ বৃহস্পতিবার সচিবালয়ে বলপ্রয়োগে বাস্তুচ্যুত মায়ানমারের রোহিঙ্গা নাগরিকদের সমন্বয়, ব‍্যবস্থাপনা ও আইনশৃঙ্খলা সম্পর্কিত জাতীয় কমিটির সভা শেষে সাংবাদিকদের এ কথা জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘সে (ইকবাল) কোনো মোবাইল ব্যবহার করছে না। যারা তাঁকে পাঠিয়েছিল তারাও হয়তোবা এখনো লুকিয়ে রাখতে পারেন। তাঁকে খুঁজে বের করার সর্বোচ্চ চেষ্টা নিয়েছি।’

আসাদুজ্জামান খাঁন বলেন, আমরা নিশ্চিত, যে লোকটি করেছে ক্যামেরার মাধ্যমে তাঁকে আমরা চিহ্নিত করেছি। আমাদের অভিজ্ঞ দল দীর্ঘক্ষণ সিসি টিভির ফুটেজ বিশ্লেষণ করে নিশ্চিত হয়েছে যে, ইকবাল নামের ওই ব্যক্তিই মসজিদ থেকে কোরআন শরিফ এনে ওই মন্দিরে রেখেছেন।

ইকবাল গ্রেপ্তার হওয়ায় পর কার নির্দেশে তিনি পূজামণ্ডপে কোরআন শরিফ রেখেছিলেন তা বের হবে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, অভিযুক্ত ইকবাল কার প্ররোচনায়, কার নির্দেশে, কীভাবে এই কাজটি করল তাঁকে ধরতে পারলেই বাকি সব উদ্ধার করতে পারব। এ ছাড়া সিসি টিভির ফুটেজ দেখে মনে হয়েছে এটি কারও নির্দেশনা থাকতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ