• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:১২ অপরাহ্ন |

বিএনপিই মন্দিরে কোরআন শরীফ রেখেছে: এলজিআরডি মন্ত্রী

সিসি নিউজ ডেস্ক ।। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী (এলজিআরডি) তাজুল ইসলাম এমপি বলেছেন, ‘জামায়াতের সহযোগিতায় বিএনপিই মন্দিরে কোরআন শরীফ রেখেছে আমাদের ধর্মীয় সম্প্রীতি নষ্ট করার জন্য। শিগগিরই এটি উদঘাটন হবে। এটাকে পুঁজি করে তারা দাঙ্গা লাগিয়ে আমাদের দেশকে আফগানিস্তানের মতো দেশ বানাতে চায়।’

শুক্রবার সন্ধ্যায় পঞ্চগড়ের বোদা পৌরসভা চত্বরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এলজিআরডি মন্ত্রী আরও বলেন, ‘পাকিস্তানের মতো বিএনপিও মানুষকে গোলাম করে রেখেছিল। বিএনপি জামায়াত সংখ্যালঘুদের নির্যাতন করেছে আর আওয়ামী লীগ তা জীবন দিয়ে রক্ষা করছে। তারা পাকিস্তানের ইসলামাবাদ থেকে যে নির্দেশনা পেয়েছে সেটাই বাস্তবায়ন করেছে। আমাদের সম্মিলিতভাবে এই চক্রান্ত প্রতিহত করতে হবে।’

পথসভায় রেলপথমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব মো. হেলাল উদ্দিন আহম্মদ, বোদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি প্রমুখ বক্তব্য রাখেন।

পথসভা শেষে বোদা উপজেলার ময়দানদিঘী উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সংক্ষিপ্ত পথসভায় যোগ দিয়ে পরে মন্ত্রী বিলুপ্ত ছিটমহল পুঠিমারীতে বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন, পঞ্চগড় পৌরসভার ঘণ্টায় ৩৫০ ঘনমিটার ধারণ ক্ষমতা সম্পন্ন ভূগর্ভস্ত পানি শোধনাগারের উদ্বোধন করেন। ৯ কোটি ৩৭ লাখ টাকা ব্যয়ে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এটি বাস্তবায়ন করেন। এর ফলে আড়াই হাজার পরিবারের প্রায় ৩৭ হাজার মানুষ শোধনকৃত পানি পান করতে পারবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ