• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:২৫ অপরাহ্ন |

অপরাধ স্বীকার করলেন ছাত্রলীগ নেতা সৈকত মণ্ডল

সিসি নিউজ ডেস্ক ।। রংপুরের পীরগঞ্জে সহিংসতার ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন র‍্যাবের হাতে গ্রেপ্তার বহিষ্কৃত ছাত্রলীগ নেতা সৈকত মণ্ডল। এ ছাড়া অগ্নিসংযোগ, ভাঙচুর ও লুটপাটের মামলায় বটেরপাড়া মসজিদের ইমাম রবিউল ইসলামকে আদালতে তোলা হলে তিনিও স্বেচ্ছায় ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা আদালতকে জানিয়েছেন।

আজ রোববার সন্ধ্যায় রংপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দেলোয়ার হোসেনের আদালতে তাঁরা অপরাধ স্বীকার করেন। পরে শুনানি শেষে আদালত তাঁদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। অপরাধ স্বীকারের বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের সাধারণ নিবন্ধক শহিদুর রহমান। এর আগে হিন্দুপল্লিতে অগ্নিসংযোগ, ভাঙচুর ও লুটপাটের মামলায় তিন দিনের রিমান্ডে থাকা ৩৭ আসামিকে বিকেলে আদালতে তোলা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা মাহবুবুর রহমান নতুন করে রিমান্ড আবেদন না করায় শুনানি শেষে তাদেরও কারাগারে পাঠানোর আদেশ দেন। আসামিদের পক্ষে একাধিক আইনজীবী জামিন আবেদন করলেও আবেদন নামঞ্জুর হয়।

প্রসঙ্গত, ১৭ অক্টোবর রাত সাড়ে ১০টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার ঘটনায় পীরগঞ্জের রামনাথপুর ইউনিয়নের বড় করিমপুর মাঝিপাড়ায় হিন্দু সম্প্রদায়ের লোকজনের বাড়িঘরে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ঘটনায় পৃথক চারটি মামলা হয়। এর মধ্যে তিনটি ডিজিটাল নিরাপত্তা আইনে। একটি অগ্নিসংযোগ, ভাঙচুর ও লুটপাটের মামলা। এ পর্যন্ত চার মামলায় ৬৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ