• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষ, শীর্ষ মাওবাদী নেতাসহ নিহত ২৯ হাতি দিয়ে চাঁদাবাজির দায়ে দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড খানসামায় ৩৫ শতক জমির পটল গাছ উপড়ে দিলো দূর্বৃত্তরা ফুলবাড়ীতে বৈশাখী মঞ্চে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন পৌর মেয়র নীলফামারীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ৬ ব্যক্তি কারাগারে নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর ভাইসহ তিনজনকে অপহরণ ইরানের ওপর মার্কিন হামলার অনুমতি দিচ্ছে না উপসাগরীয় দেশগুলো নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ শিশু

খানসামায় নৌকার জন্য ২২ চেয়ারম্যান প্রার্থীর ফরম সংগ্রহ

এস. এম. রকি ।। আসন্ন চতুর্থ ধাপের নির্বাচনে খানসামা উপজেলার ৬টি ইউনিয়নে নৌকা মার্কার মাঝি হতে আওয়ামী লীগের ফরম সংগ্রহ করেছেন ২২জন চেয়ারম্যান পদপ্রার্থী।

জানা যায়, বাংলাদেশ আওয়ামী লীগ স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডে তালিকা প্রেরণের নিমিত্তে শুক্রবার (১২ নভেম্বর) পাকেরহাটস্থ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে  সারাদিন ব্যাপী এই ফরম বিতরণ ও জমা নেয় খানসামা উপজেলা শাখা আওয়ামী লীগ। এই কাজে দায়িত্ব পালন করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ননী গোপাল রায়, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নুরল ইসলাম ও সদস্য আমিনুল হক।

ফরম সংগ্রহকারীরা হলেন, আলোকঝাড়ী ইউনিয়নঃ উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোকছেদুল গণি রাব্বু শাহ ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আঃলতিফ রানা, ভেড়ভেড়ী ইউনিয়নঃ বর্তমান ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজ সরকার, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শাহনেওয়াজ টেংকু এবং উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোয়াজ্জেম হোসেন, আংগারপাড়া ইউনিয়নঃ উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও বর্তমান ইউপি চেয়ারম্যান মোস্তফা আহমেদ শাহ, আংগারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাবেক ছাত্রনেতা ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি রেজাউল করিম, খামারপাড়া ইউনিয়নঃ বর্তমান ইউপি চেয়ারম্যান সাজেদুল হক সাজু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেরাজ উদ্দিন মিলিটারী, উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল হক, সাবেক ইউপি চেয়ারম্যান খালেকুজ্জামান চৌধুরী, যুবলীগ নেতা হাজ্জা আল হাদী বড়বাবু, ভাবকী ইউনিয়নঃ বর্তমান ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাদেকুল ইসলাম ও আওয়ামী লীগ নেতা মিন্টু রায়, গোয়ালডিহি ইউনিয়নঃ বর্তমান ইউপি চেয়ারম্যান আইনুল হক শাহ, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোস্তফা কামাল ডাবলু শাহ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান দেওয়ান, ইউপি সদস্য আঃসবুজ ও আওয়ামী লীগ পুলিন চন্দ্র রায়৷

এছাড়াও আরো কয়েকজন কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যালয় থেকে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী হিসেবে ফরম সংগ্রহ ও জমাদান করবে বলে জানা গেছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা অনুযায়ী নৌকা মার্কা প্রত্যাশী প্রার্থীদের প্রস্তাবিত তালিকা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে কেন্দ্রে প্রেরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ