• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০২:৩০ অপরাহ্ন |

স্বতন্ত্র প্রার্থীর আঘাতে আওয়ামী লীগ প্রার্থী আহত

জয়পুরহাট প্রতিনিধি ।। জয়পুরহাটের কালাই উপজেলার উদয়পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বড় ভাই আওয়ামী লীগের প্রার্থী নৌকা মার্কার ওয়াজেদ আলী মন্ডলসহ দাদার কর্মীদের উপর হামলা ও নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থী আপন ছোট ভাই মিলন মন্ডলসহ তার কর্মীদের বিরুদ্ধে। ওই ঘটনায় বড় ভাই বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ প্রার্থী ওয়াজেদ আলী মন্ডলসহ তার ৩ জন কর্মী আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত আড়াইটার দিকে আওয়ামী লীগের প্রার্থী বড় ভাই ওয়াজেদ আলী মন্ডল দাদা ভাই মোসলেমগঞ্জ বাজারে অবস্থিত ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ভোটের বিষয়ে তার কর্মীদের নিয়ে আলোচনায় বসছিলেন। তখন  হঠাৎ করে তার ছোট ভাই সতন্ত্র প্রার্থী মিলন মন্ডল কর্মীদের নিয়ে ঘরের মধ্যে প্রবেশ করে মারপিট করতে থাকেন। এতে বড় ভাই দাদা ভাই সহ তার ৩জন কর্মী আহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয়রা তাদের কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

স্বতন্ত্র প্রার্থী ছোট ভাই মিলন মন্ডল বলেন, ‘আওয়ামী লীগের প্রার্থী ও তার কর্মীরা আমাকেসহ কর্মীদের নিয়ে যে অভিযোগ করছে তা মিথ্যা।

আওয়ামী লীগের প্রার্থী বড় ভাই ওয়াজেদ আলী মন্ডল দাদা ভাই বলেন, “রাতে কর্মীদের আলোচনা করছিলাম। হঠাৎ করেই স্বতন্ত্র প্রার্থী মিলন মন্ডল তার কর্মীদের নিয়ে ঘরে প্রবেশ করেই আমাকেসহ কর্মীদের উপর অর্তকিত হামলা চালায়। আমিসহ আরও ৩জন কর্মী আহত হয়। অফিসের আসবাবপত্র, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাংচুর করেছে সতন্ত্র প্রার্থী। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।”

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম মালিক বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করা হয়েছে। ওই ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। রাতের ঘটনার পর ওই এলাকায় বর্তমানে পুলিশি টহল জোরদার করা হয়েছে। ’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ