• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:০০ অপরাহ্ন |

১৭৩ রানের লক্ষ্য দিল কিউইরা

খেলাধুলা ডেস্ক ।। কেন উইলিয়ামসনের ব্যাটে ভর করে অস্ট্রেলিয়াকে ১৭৩ রানের লক্ষ্য দিয়েছে নিউজিল্যান্ড। টস জিতে কিউইদের ব্যাট করতে পাঠায় অজিরা।

দুই ওপেনার মার্টিন গাপটিল ও ডেরিল মিচেল যথাক্রমে ২৮ ও ১১ রান করে আউট হয়ে যান। এর পরই ঝড়ো একটি ইনিংস খেলেন উইলিয়ামসন। তিনি ৪৮ বলে করেন ৮৫ রান। তিনি আউট হয়ে গেলে গ্লেন ফিলিপ ১৭ বলে ১৮ এবং জেমস নিশাম করেন অপরাজিত ৭ বলে ১৩ রান।

টিম সেইফের্ট ৬ বলে ৮ রান করে অপরাজিত ছিলেন। সব মিলিয়ে চার উইকেটে ১৭২ রানে শেষ হয় কিউইদের ইনিংস।

উইলিয়ামসন আউট, এগোচ্ছে নিউজিল্যান্ড

চার-ছক্কার ঝড় তুলে ৪৮ বলে ৮৫ রান করে সাজঘরে ফিরেছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। তার উইকেটটি তুলে নেন অস্ট্রেলিয়ার পেসার জস হেজলউড।

তার এ ইনিংসটি ৩টি ছয় ও ১০টি চারে সাজানো। সব মিলিয়ে ৪ উইকেটে নিউজিল্যান্ডের ১৪৯ রান।

উইলিয়ামসনের ঝড়ো ব্যাটিংয়ে বড় স্কোরে চোখ নিউজিল্যান্ডের

কিউই অধিনায়ক উইলিয়ামসনের ব্যাট যেনো ফাইনালে ঝলসে ওঠার অপেক্ষায় ছিল!

তার দুর্দান্ত ব্যাটিংয়ের ওপর ভর করে বড় স্কোরের দিকে এগিয়ে যাচ্ছে নিউজিল্যান্ড। তিনি ৪২ বলে ৭৭ রান করে ব্যাট করছেন। সব মিলিয়ে ১৬ ওভার ২ বলে ২ উইকেটে ১৩৯ রান করেছে কিউইরা।

প্রথম উইকেট হারালো নিউজিল্যান্ড

দলীয় ২৮ রানে কিউই ওপেনার ডেরিল মিচেলকে সাজঘরে ফিরিয়েছেন অস্ট্রেলিয়ার বোলার জস হ্যাজলউড। মিচেল ৮ বলে ১১ রান করে আউট হয়ে যান।

তার জায়গায় ব্যাট করতে নামেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। তিনি ওপেনার মার্টি গাপটিলকে সঙ্গ দেবেন।

টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত অস্ট্রেলিয়ার

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে অস্ট্রেলিয়া। বাংলাদেশ সময় রাত ৮টায় খেলাটি শুরু হয়।

অস্ট্রেলিয়ার যে দলটি সেমিতে পাকিস্তানের বিপক্ষে খেলেছে, সেই একই দল নিয়ে তারা ফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নেমেছে।

কিউই অধিনায়ক উইলিয়ামসন জানিয়েছেন, টস জিতলে তিনিও বোলিংয়ের সিদ্ধান্ত নিতেন।

অস্ট্রেলিয়া : ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), মিচেল মার্শ, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা, জোশ হ্যাজেলউড।

নিউজিল্যান্ড: মার্টিন গাপটিল, ড্যারিল মিচেল, কেন উইলিয়ামসন (অধিনায়ক), টিম সেফার্ট (উইকেটরক্ষক), গ্লেন ফিলিপস, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, টিম সাউদি, অ্যাডাম মিলনে, ট্রেন্ট বোল্ট, ইশ সোধি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ