• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৫০ অপরাহ্ন |

আদাবর থেকে তিন বোন নিখোঁজ

সিসি নিউজ ডেস্ক ।। রাজধানীর আদাবর থানার শেখেরটেক এলাকার একটি বাসা থেকে একই সঙ্গে আপন তিন বোন নিখোঁজ হয়েছে বলে অভিযোগ করেছেন সাজিদ নওরিন নামের এক নারী।

গতকাল বৃহস্পতিবার নওরিনের বোনের তিন মেয়ে নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরি (ডিজি) ( নং-৮৭৫) করেছেন। জিডির বিষয়টি নিশ্চিত করেছেন আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহেদুজ্জামান।

সাধারণ ডায়েরির বিষয়ে শাহেদুজ্জামানন বলেন, নিখোঁজ তিন বোন শেখেরটেক এলাকায় তাদের ছোট খালার বাসায় থেকে পড়াশোনা করত। তাদের মধ্যে একজন এইচএসসি পরীক্ষার্থী, এসএসসি পরীক্ষার্থী ও অপর আরেক জন দশম শ্রেণির শিক্ষার্থী। আমরা কাজ করছি। কিন্তু কেউ সঙ্গে মোবাইল ফোন নেয়নি।

শাহেদুজ্জামান আরো বলেন, নিখোঁজ তিন জন খালার বাসায় থেকে পড়াশোনা করতেন। তাদের মা বেঁচে নেই। বাবা আরেকটি বিয়ে করে আলাদা থাকে। আমরা তাদের উদ্ধারে চেষ্টা করে যাচ্ছি।

এ বিষয়ে কোনো মামলা হবে কি না জানতে চাইলে পুলিশের এই কর্মকর্তা বলেন, এই ঘটনায় জিডি হয়েছে। পরিবার কার বিরুদ্ধে মামলা করবে? তিনজনের কেউ মোবাইল ফোন নিয়ে যায়নি। বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখছি।

সাধারণ ডায়েরিতে নিখোঁজ তিন বোনের খালা সাজিদ নওরিন উল্লেখ করেন, তাঁর বড় বোন মৃত তামনিম আরা চৌধুরী, স্বামী রফিকুল ইসলাম এর তিন কন্যা মোসা. রোকেয়া আরা (১৮), জয়নব আরা (১৭) ও খাদিজা আরা (১৬) আমার বাসায় থেকে পড়াশোনা করত। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে কাউকে কিছু না বলে বাসা থেকে তিন বোন বের হয়ে যায়।

উৎস: আজকের পত্রিকা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ