• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

আদাবর থেকে তিন বোন নিখোঁজ

সিসি নিউজ ডেস্ক ।। রাজধানীর আদাবর থানার শেখেরটেক এলাকার একটি বাসা থেকে একই সঙ্গে আপন তিন বোন নিখোঁজ হয়েছে বলে অভিযোগ করেছেন সাজিদ নওরিন নামের এক নারী।

গতকাল বৃহস্পতিবার নওরিনের বোনের তিন মেয়ে নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরি (ডিজি) ( নং-৮৭৫) করেছেন। জিডির বিষয়টি নিশ্চিত করেছেন আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহেদুজ্জামান।

সাধারণ ডায়েরির বিষয়ে শাহেদুজ্জামানন বলেন, নিখোঁজ তিন বোন শেখেরটেক এলাকায় তাদের ছোট খালার বাসায় থেকে পড়াশোনা করত। তাদের মধ্যে একজন এইচএসসি পরীক্ষার্থী, এসএসসি পরীক্ষার্থী ও অপর আরেক জন দশম শ্রেণির শিক্ষার্থী। আমরা কাজ করছি। কিন্তু কেউ সঙ্গে মোবাইল ফোন নেয়নি।

শাহেদুজ্জামান আরো বলেন, নিখোঁজ তিন জন খালার বাসায় থেকে পড়াশোনা করতেন। তাদের মা বেঁচে নেই। বাবা আরেকটি বিয়ে করে আলাদা থাকে। আমরা তাদের উদ্ধারে চেষ্টা করে যাচ্ছি।

এ বিষয়ে কোনো মামলা হবে কি না জানতে চাইলে পুলিশের এই কর্মকর্তা বলেন, এই ঘটনায় জিডি হয়েছে। পরিবার কার বিরুদ্ধে মামলা করবে? তিনজনের কেউ মোবাইল ফোন নিয়ে যায়নি। বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখছি।

সাধারণ ডায়েরিতে নিখোঁজ তিন বোনের খালা সাজিদ নওরিন উল্লেখ করেন, তাঁর বড় বোন মৃত তামনিম আরা চৌধুরী, স্বামী রফিকুল ইসলাম এর তিন কন্যা মোসা. রোকেয়া আরা (১৮), জয়নব আরা (১৭) ও খাদিজা আরা (১৬) আমার বাসায় থেকে পড়াশোনা করত। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে কাউকে কিছু না বলে বাসা থেকে তিন বোন বের হয়ে যায়।

উৎস: আজকের পত্রিকা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ