• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০২:১৬ অপরাহ্ন |

সেই তিন বোনকে যশোর থেকে উদ্ধার

সিসি নিউজ ডেস্ক।। রাজধানীর আদাবর থেকে নিখোঁজ তিন বোনের অবস্থান শনাক্ত করেছে র‍্যাব। বর্তমানে তারা যশোরে অবস্থান করছে বলে র‍্যাব জানিয়েছে।

শুক্রবার সন্ধ্যায় নিখোঁজ তিন বোনকে শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

যশোরে অবস্থান করা বাবার সঙ্গে তারা দেখা করতে গিয়েছিলেন। তাদের বাবা অসুস্থ তাই তারা সেখানে গিয়েছিলেন বলে জানা গেছে।

এর আগে গতকাল বৃহস্পতিবার বোনের তিন মেয়ে নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরি (ডিজি) (নং-৮৭৫) করেছেন সাজিদ নওরিন নামের এক নারী। জিডির বিষয় নিশ্চিত করেছিলেন আদাবর থানার ওসি কাজী শাহেদুজ্জামান।

সাধারণ ডায়েরিতে নিখোঁজ তিন বোনের খালা সাজিদ নওরিন উল্লেখ করেন, তাঁর বড় বোন মৃত তামনিম আরা চৌধুরী, স্বামী রফিকুল ইসলাম এর তিন কন্যা মোসা. রোকেয়া আরা (১৮), জয়নব আরা (১৭) ও খাদিজা আরা (১৬) আমার বাসায় থেকে পড়াশোনা করত। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে কাউকে কিছু না বলে বাসা থেকে তিন বোন বের হয়ে যায়।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, বৃহস্পতিবার সকাল ১০টা ৩৯ মিনিটে সাজিদ নওরিন ও আরও এক তরুণী বাসা থেকে বের হন। এর ঠিক ২২ মিনিট পর ১১টা ৪ মিনিটে একে একে তিন বোন বাসা থেকে বের হয়ে যান।

সিসিটিভি ফুটেজে আরও দেখা যায়, প্রথমে বাসা থেকে বের হয় খাদিজা আরা (১৬) ও জয়নব আরা (১৭)। এ সময় তাদের একজনকে বড় একটি ট্রলি ব্যাগ নিয়ে বের হয়ে যেতে দেখা যায়। একটু পরে বাসা থেকে বের হন বড় বোন রোকেয়া আরা (১৮)। তাঁর কাঁধেও একটি ব্যাগ ছিল। বাসা থেকে তিনজনকেই তাড়াহুড়ো করে বের হয়ে যেতে দেখা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ