• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:৫৫ অপরাহ্ন |

“স্কুলে যেতে ওদের ভয়”

সিসি নিউজ ।। ভয়ে স্কুলে যাচ্ছেনা নীলফামারী সদরের সোনারায় ইউনিয়নের বুড়িপুকুর আদর্শ গ্রামের মেয়েরা। অপহরণের ভয়ে অভিভাবকরা স্কুলে যেতে দিচ্ছেনা। এর প্রতিকার চেয়ে গত রোববার গ্রামবাসী উর্ধতন কর্তৃপক্ষকে লিখিত অভিযোগ দিয়েছে।

গ্রামবাসী জানায়, ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর এ গ্রাম থেকে অপহরণ হয় সপ্তম শ্রেণির ছাত্রী মোছাম্মদ আফরোজ (১৪)। ছাত্রীটির বাবা মামলা দায়ের করায় ঘটনার মূল হোতা দেলোয়ার হোসেনকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু তাঁর ভগ্নিপতি মিজানুর রহমান নিজেকে অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর কর্মকর্তা পরিচয় দিয়ে বাদীকে মামলা তুলে নেয়ার হুমকি দেয়।

গ্রামের বাসিন্দা ফজু মিয়া জানান, আমরা পুকুর পাড়ে বসবাসকারী ৩৪টি পরিবার ভয়ে ভয়ে দিনাতিপাত করছি। কারণ তারা সমাজের খারাপ শ্রেণির লোক। যে কোন সময় হামলা করে আমাদের জানমালের ক্ষতি করতে পারে।

বেলাল হোসেন জানান, গ্রামে স্কুলগামী প্রায় ১০/১২ জন মেয়ে রয়েছে। তাদের হুমকিতে অভিভাবকরা ভীতসন্ত্রস্ত হয়ে মেয়েদের স্কুলে পাঠানো বন্ধ করে দিয়েছে।

ইউপি সদস্য ফেরদৌস আলী জানান, আদর্শ গ্রামের ২০ একর জমিতে রয়েছে সরকারী পুকুর। অবৈধ ভাবে পুকুরটি লিজ গ্রহনকারী ও তার দোসররা গ্রামটি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করছে বলে গ্রামবাসীরা আমাকে জানিয়েছে।

এ প্রসঙ্গে নীলফামারী সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুর রউপ জানান, এ ধরনের অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ