• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

সৈয়দপুরে এইচএসসি পরীক্ষার্থীদের টিকাদান কার্যক্রম শুরু

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুর উপজেলায় ২০২১ সালের এইচএসসি ও সমমান পরীক্ষার পরীক্ষার্থীদের কোভিড-১৯ টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। আজ মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে শহরের বিমানবন্দর সড়কের লায়ন্স স্কুল এন্ড কলেজে ওই টিকাদান কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাসার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওই টিকাদান কর্মসূচির শুভ উদ্বোধন করেন।
এ সময় সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রেহেনা ইয়াসমিন, সৈয়দপুর উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আনোয়ার হোসেন, সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের পরিচালনা র্পষদের সভাপতি লায়ন মো. রেয়াজুল আলম রাজু, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. শফিয়ার রহমান সরকার, সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোখলেছুর রহমান জুয়েল, লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রেজাউল করিম রেজাসহ অন্যান্য কলেজ অধ্যক্ষ ও শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।
মঙ্গলবার এইচএসসি ও সমমান পরীক্ষার পরীক্ষার্থীদেরকোভিড-১৯ টিকাদান কর্মসূচির শুরুতেই সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের ২৬৬ জন, ক্যান্টনমেন্ট পাবিলক স্কুল এন্ড কলেজের ৪৬৩ জন, লায়ন্স স্কুল এন্ড কলেজের ৪২৬ জন, সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের ৩৫৯ জন,লক্ষণপুর স্কুল এন্ড কলেজের ১৬৩ জন ও সোনাখুলী মুন্সিপাড়ার কামিল মাদ্রাসার ১২৫ পরীক্ষার্থীকে ওই টিকা প্রদান করা হয়েছে।
সৈয়দপুর শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, এবারে এইচএসসি ও সমমান পরীক্ষায় উপজেলার ১৪টি কলেজ, দুটি কারিগরী কলেজ (বিএম) ও ৬ টি আলিম মাদ্রাসা থেকে সর্বমোট পরীক্ষার্থীর সংখ্যা ৪ হাজার ৯৩ জন। আগামীকাল বুধবার অবশিষ্ট ১৬টি শিক্ষা প্রতিষ্ঠানগুলোর এইচএসসি ও সমমান পরীক্ষার পরীক্ষার্থীদের কোভিড-১৯ টিকা প্রদান করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ