• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৪:৪৪ অপরাহ্ন |

সৈয়দপুরে ডিবি পরিচয়ে ৬১ হাজার টাকা ছিনতাই

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরে ডিবি পরিচয়ে পিকআপ থামিয়ে সাদেকুল ইসলাম (৩০) নামে এক চালকের কাছ ৬১ হাজার টাকা ছিনতাই করা হয়েছে বলে অভিযোগ মিলেছে। সোমবার সকাল ৮টার দিকে সৈয়দপুর-পার্বতীপুর বাইপাস সড়কের কদমতলী এলাকায় এ ঘটনা ঘটে। সাদেকুল শহরের শহীদ ড: জিকরুল হক রোডের আব্বাস ডিম ঘরের মালিক শফিকুল ইসলামের (কাল্লু) ডিম সরবারাহে নিয়োজিত পিকআপ চালক।
ঘটনাসূত্রে জানা যায়, সাদেকুল ডিম সরবারাহ করে টাকা নিয়ে নওগাঁ থেকে ওই দিন সৈয়দপুরে ফিরছিলেন। উল্লেখিত সময়ে ওই এলাকায় মটরসাইকেল চালকসহ দুইজন পেছন থেকে এসে পিকআপ ভ্যানটি থামান। তাঁরা নিজেদের ডিবির লোক পরিচয় দিয়ে গাড়ী থামাতে দেরি কেন হলো এই বলে ওই চালক ও পিক আপের হেলপার সোহরাব হোসেনের (২৭) গালে চড় মারেন। পিকআপে অবৈধ মালামাল আছে বলে পিকআপে তল্লাশি শুরু করেন। চালক মুঠোফোনে মালিক শফিকুল ইসলামেকে বিষয়টি জানালে তারা তাঁকে (মালিক) বেশি বাড়াবাড়ি না করার হুমকি দেন। এক পর্যায়ে গাড়ীর ভিতরে লকারে থাকা ডিম বিক্রির ৬১ হাজার টাকা নিয়ে নিয়ে ওই দুইজন মটরসাইকেল নিয়ে সটকে পড়েন।
জানতে চাইলে সৈয়দপুর থানার ওসি (তদন্ত) খায়রুল আনাম বলেন, এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ