• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:১৫ অপরাহ্ন |

ঠাকুরগাঁওয়ে মামা শ্বশুড়কে হারিয়ে প্রথম মহিলা চেয়ারম্যান হিমু

সিসি নিউজ ।। ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে তৃতীয় দফায় অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১১ নং বৈরচুনা থেকে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করে প্রথমবারের মতো মহিলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন টেলিনা সরকার হিমু। ওই ইউনিয়নে তাঁর বিপরীতে স্বতন্ত্র প্রার্থী ছিলেন আপন মামাশ্বশুর সাবেক চেয়ারম্যান আইয়ুব আলী চৌধুরী। শুধু ঠাকুরগাঁওয়ে নয় তিনি পুরো রংপুর বিভাগের প্রথম আওয়ামী লীগ মনোনিত মহিলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত চেয়ারম্যান টেলিনা সরকার হিমু বলেন, জনগণ আমাকে নির্বাচিত করেছে। আমি জনগণের সুখে-দুঃখে পাশে থাকব। আমি বিশ্বাস করি এই বিজয়ে নারীরা আরও এক ধাপ এগিয়ে যাবে এবং আমার দল শক্তিশালী হবে।

এ বিষয়ে জেলা মহিলা লীগের সভানেত্রী দ্রোপদী দেবী আগারওয়ালা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্যব্যক্তিকে অগ্রাধিকার দেন নেতৃত্ব পরিচালনা করার জন্য। তিনি যোগ্য নারীদেরও সর্বক্ষেত্রে অগ্রাধিকার দেন। তিনি চান নারীরা দেশের উন্নয়নে তেৃত্বে এগিয়ে আসুক। সেই ধারাবাহিকতায় তিনি টেলিনা সরকার হিমুকে মনোনয়ন দিয়েছিলেন এবং বিশাল ভোটের ব্যবধানে তিনি জয়লাভ করেছেন। এ বিজয় অবশ্যই আওয়ামী লীগকে আরও শক্তিশালী করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ