• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:৩৭ অপরাহ্ন |

কৃষি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

সিসি নিউজ ডেস্ক ।। গুচ্ছ পদ্ধতিতে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ৭টি কৃষি বিশ্ববিদ্যালয়ে স্নাতক প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।

বুধবার বিকেলে বশেমুরকৃবি’র উপ-পরিচালক (জনসংযোগ) মো. মাহফুজ-উল-আলমের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এ ভর্তি পরীক্ষায় এসএসসি ও এইচএসসি পরীক্ষার ফলাফল ও লিখিত পরীক্ষার প্রাপ্ত নম্বরসহ মোট ১৫০ নম্বরের মধ্যে মেধা তালিকায় উত্তীর্ণ প্রাপ্ত সর্বোচ্চ নম্বর ১৩০.১৮৭৫ এবং সর্বনিম্ন নম্বর ১০০.৭৫। উত্তীর্ণ প্রার্থীরা আগামী ৬ থেকে ৯ ডিসেম্বরের মধ্যে বিশ্ববিদ্যালয় ও অনুষদ ভিত্তিক পছন্দক্রম নির্বাচন করতে পারবেন। মেধা তালিকায় উত্তীর্ণ প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নাম ও অনুষদ ভিত্তিক পছন্দক্রমের চুড়ান্ত তালিকা আগামী ১৯ ডিসেম্বরের মধ্যে প্রকাশ করা হবে।

কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির আহ্বায়ক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. গিয়াসউদ্দীন মিয়ার সভাপতিত্বে বুধবার অনুষ্ঠিত এক সভার সিদ্ধান্ত মতে এদিন বিকেল ৪টার দিকে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়।

সভায় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. শহীদুর রশিদ ভূঁইয়া, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গৌতম বুদ্ধ দাস, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. মতিউর রহমান হাওলাদার, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. শহীদুর রহমান খানসহ অনেকেই উপস্থিত ছিলেন।

https://admission-agri.org সাইটে লগইন করে ফলাফল জানা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ