• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:১৭ অপরাহ্ন |

নারায়ণগঞ্জে আবারও নৌকার মাঝি আইভী

সিসি নিউজ ডেস্ক ।। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বর্তমান মেয়র সেলিনা হায়াৎ আইভীর ওপর আস্থা রেখেছে আওয়ামী লীগ। তিনিই আবারও দলটির মনোনয়ন পেয়েছেন। শুক্রবার (৩ ডিসেম্বর) আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথ সভায় তার প্রার্থিতা চূড়ান্ত করা হয়। একইসঙ্গে টাঙ্গাইল-৭ আসনের উপ-নির্বাচনে দলের মনোনয়ন পেয়েছেন জেলা যুবলীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল চেম্বার্স অব কমার্সের সাধারণ সম্পাদক খান আহমেদ শুভকে। বৈঠক সূত্রে এসব খবর জানা গেছে। আগামী ১৬ জানুয়ারি নাসিক ও টাঙ্গাইল-৭ আসনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

খান আহমেদ শুভ হলেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান ফারুকের একমাত্র ছেলে। সংসদ সদস্য একাব্বর হোসেনের মৃত্যুতে টাঙ্গাইল-৭ আসনটি শূন্য হয়।

 

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে প্রার্থী হতে আইভী ছাড়াও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। চার জনের মধ্যে আইভীকেই বেছে নিলো দল।

ক্ষমতাসীন দলের একজন নেতা বলেন, ‘আইভী দুই মেয়াদে নারায়ণগঞ্জে মেয়রের দায়িত্ব পালন করে আসছিলেন। তার বিরুদ্ধে তেমন কোনও বিতর্ক ওঠেনি। দায়িত্ব পালনে তিনি দক্ষতার পরিচয় দিয়েছেন। তাই দলের শীর্ষ পর্যায় তাঁর ওপর আস্থা রেখেছে। আশা করি, নারায়ণগঞ্জের মানুষ তাকে বিপুল ভোটে বিজয়ী করবে।’ উৎস: বাংলা ট্রিবিউন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ