• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:২৭ অপরাহ্ন |

নীলফামারীর সংগলশীতে আড়াই শত শীতবস্ত্র বিতরণ

সিসি নিউজ ।। নীলফামারীর সদর উপজেলার সংগলশী ইউনিয়নের সুবর্নখুলী-দিঘলডাঙ্গী গ্রামের বারুণীরডাঙ্গা এলাকার শীতার্ত আড়াই শ’ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩ ডিসেম্বর) বাংলাদেশ অগ্নিবীর এর সার্বিক সহযোগিতায় ‘মহর্ষি দয়ানন্দ দাতব্য সংস্থা’ উদ্যোগে অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে ওই শীতবস্ত্র বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী সদর উপজেলা নির্বাহী অফিসার জেসমিন নাহার এবং বিশেষ অতিথি ছিলেন সংগলশী ইউনিয়নের চেয়ারম্যান কাজী মোস্তাফিজার রহমান।
এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ অগ্নিবীরের সদস্য এবং স্থানীয় বারুণীরডাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক টিকেন্দ্রজিৎ রায় মীরু’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সত্যজিৎ রায়, পার্থ সারর্থী রায়, বিশ্বজিৎ রায়, গোপীনাথ রায় ও জুয়েল রায় প্রমূখ।
পরে এলাকার সকল সম্প্রদায়ের দুই শত পঞ্চাশ জন দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। এর আগে বেলা ১১ টায় সনাতনী সম্প্রায়ের মানুষদের নিয়ে হোমযজ্ঞ, বেলা ২টায় প্রসাদ বিতরণ করা হয়েছে।
মহর্ষি দয়ানন্দ দাতব্য সংস্থা তথা বাংলাদেশ অগ্নিবীর কর্তৃক এ ধরনের মানবিক কর্মসূচী নেয়া এর সঙ্গে সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এলাকার দুস্থ ও অসহায় মানুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ