• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

নিউজিল্যান্ডে না যেতে বিসিবিকে সাকিবের চিঠি

সিসি নিউজ ডেস্ক ।। নিউজিল্যান্ড সফরে না যাওয়ার কথা বিসিবিকে আগেই মৌখিকভাবে জানিয়েছিল টাইগার পোষ্টারবয় সাকিব আল হাসান। তবে তিনি ঠিক কি কারণে সফরে যেতে চাইছেন না তা লিখিতভাবে বিসিবিকে জানাইনি। ফলে তাকে দলে রেখেই ১৮ সদস্যের নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের দল ঘোষণা করে।

তবে দল ঘোষণার ঘণ্টাখানেক পর ‘পারিবারিক কারণ’ দেখিয়ে নিউজিল্যান্ড সিরিজ থেকে ছুটি চেয়ে আবেদন করেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

নিউজিল্যান্ড সফরের দল ঘোষণার আগে মৌখিকভাবে ছুটি চাওয়াতে বিসিবি তার ছুটি নিয়ে চিন্তা করেনি। তাকে রেখেই দল নির্বাচন করেছিলেন নির্বাচকরা। এ ব্যাপারে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছিলেন, ‘সাকিব আমাদের আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি। তাই সাকিব থাকবে ধরে নিয়েই দল দিয়েছি।’

দল ঘোষণার আগে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনও এমনটাই বলেছিলেন, অফিসিয়ালি সে (সাকিব) কিছু বলেনি। তবে আনঅফিসিয়ালি সে বলেছে। আমি বলেছি, অফিসিয়ালি জানাতে। তারপর সিদ্ধান্ত। কেন ছুটি চাচ্ছে, এর একটা কারণ তো দিতে হবে।

এ ব্যাপারে জানতে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী ও ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খানকে মুঠোফোন কল দেওয়া হলেও তারা রিসিভ করেননি। জানা গেছে, পারিবারিক কারণেই নিউজিল্যান্ড সফরে যেতে চাইছেন না সাকিব। এখন দেখার বিষয়, বিসিবি তার ছুটির আবেদন মঞ্জুর করে কিনা!

হ্যামস্ট্রিংয়ের চোট পাওয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝপথেই ছিটকে যান সাকিব। তার চোটের ধরন ছিল গ্রেড-১। ফলে দুবাই থেকে সোজা চলে যান যুক্তরাষ্ট্রে স্ত্রী-সন্তানদের কাছে। সেখানে চলে তার পুনর্বাসন প্রক্রিয়া। কয়েক সপ্তাহ বিশ্রাম নিয়ে চট্টগ্রাম টেস্টের আগে দেশে ফেরেন। চট্টগ্রাম টেস্ট খেলতে না পারলেও খেলছেন ঢাকা টেস্টে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ