• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:৩৮ অপরাহ্ন |

সৈয়দপুরে ফিল্মি স্টাইলে ব্যবসায়ীর টাকা ছিনতাই

সিসি নিউজ ।। নীলফামারীর সৈয়দপুরে ফিল্মি স্টাইলে ডিম ব্যবসায়ীর পিকআপে থাকা ২ লাখ ৮৫ হাজার টাকা ছিনতাই হয়েছে। রোববার (৫ ডিসেম্বর) সকাল পৌণে নয়টায় দিকে সৈয়দপুর- দিনাজপুর বাইপাস সড়কের ওয়াপদা রেলওয়ে ঘুন্টির কাছে ছিনতাইয়ের ঘটনাটি ঘটেছে।

জানা যায়, সৈয়দপুর শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের আব্বাস ভ্যারাইটিস্ স্টোরের ডিম সংগ্রহের কাজে নিয়োজিত পিকআপের ড্রাইভার মো. আব্দুল বারেক এবং তাঁর সহকারি মো. আতিকুল ইসলাম ও আশফাকুল আলম। ঘটনার দিন রোববার সকাল আনুমানিক সাড়ে আটটার দিকে তারা একটি পিকআপ নিয়ে ডিম সংগ্রহের জন্য সৈয়দপুর শহরের শহীদ তুলশীরাম সড়কে দহলা ব্রীজ সংলগ্ন গোডাউন থেকে লালমনিরহাটে পাটগ্রামে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন। এ সময় তাদের পিকআপে একটি ব্যাগের মধ্যে ডিম ক্রমের ২ লাখ ৮৫ হাজার টাকা ছিল।

সকাল আনুমানিক পৌণে নয়টার দিকে তারা পিকআপটি নিয়ে বাইপাস সড়কের ওয়াপদা রেলওয়ে ঘুন্টির কাছে পৌঁছলে একটি মোটরসাইকেল নিয়ে দুই ব্যক্তি পিছন থেকে এসে তাদের পিকআপটির গতিরোধ করে। এ সময় তারা (ছিনতাইকারী) প্রথমে সাইড দেওয়া নিয়ে পিকআপ ড্রাইভার আব্দুল বারেকের সঙ্গে তুমুল বাকবিতন্ডায় জড়ায়। পরে তারা কোন কিছু বুঝে ওঠার আগেই পিকআপ ড্রাইভারের বুকে একটি পিস্তল ঠেকিয়ে পিকআপের মধ্যে ব্যাগে থাকা ২ লাখ ৮৫ হাজার টাকা নিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়ে। এ ঘটনার পর পিকআপ ডাইভার আব্দুল রাবেক সঙ্গে সঙ্গে মালিক শফিকুল ইসলাম কাল্লুকে মুঠোফোনে বিষয়টি জানান।

আব্বাস ভ্যারাইটিস স্টোরের স্বত্ত্বাধিকারী মো. শফিকুল ইসলাম কাল্লু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি শ্বাসকষ্ট জনিত কারণে কিছুটা শারীরিকভাবে অসুস্থ থাকায় থানায় কোন অভিযোগ করতে পারেনি। তবে থানায় লিখিত অভিযোগ করবেন বলে জানান তিনি ।

এ ব্যাপারে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসনাত খান জানান, সকাল থেকে জেলা সদরের একটি জরুরী মিটিংয়ে আছি। তাই ছিনতাইয়ের এমন ঘটনা আমার জানা নেই। বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানান তিনি।

প্রসঙ্গত, এর আগে গত ২২ নভেম্বর শহরের সৈয়দপুর – পার্বতীপুর রোড়ের কদমতলী এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে একই ডিম ব্যবসায়ীর পিকআপ থেকে ৬১ হাজার ৫শ’ টাকা ছিনতাই হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ