• বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

আবরার হত্যা মামলার রায়ে ন্যায়বিচার প্রতিষ্ঠা পেয়েছে: আইনমন্ত্রী

সিসি নিউজ ডেস্ক ।। বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায়ের মধ্য দিয়ে প্রকৃত ও ন্যায়বিচার প্রতিষ্ঠা পেয়েছে। এ রায়ের মাধ্যমে প্রমাণিত হয়েছে দেশে আইনের শাসন আছে। রায় নিয়ে গুলশানের বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপের সময় এমন প্রতিক্রিয়া জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। রাষ্ট্রপক্ষ অক্লান্ত পরিশ্রম করে দ্রুত সময়ের মধ্যে বিচারকাজ সম্পন্ন করায় তাদের ধন্যবাদ জানান মন্ত্রী। তিনি বলেন, অপরাধ করে পার পাওয়া যায় না, এটা প্রতিষ্ঠিত হয়েছে। কাগজপত্র পৌঁছানোর পরই পেপারবুক তৈরির কাজ শুরু হবে, যাতে উচ্চ আদালতে বিচার বিলম্বিত না হয়।

হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী আবারও জানিয়েছেন, খালেদা জিয়াকে বাইরে পাঠিয়ে চিকিৎসার ব্যবস্থা করার আইনি কোনো সুযোগ নেই। তারপরও বিএনপিপন্থী ১৫ জন আইনজীবীর দেওয়া প্রস্তাব খতিয়ে দেখা হচ্ছে। ৪০১ ধারায় যে দরখাস্ত একবার নিষ্ক্রিয় হয়ে যায় তা আর পুনর্বিবেচনার সুযোগ নাই বলে জানান মন্ত্রী।

সদ্য পদত্যাগ করা তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের কর্মকাণ্ড নিয়েও এ সময় ক্ষোভ ঝাড়েন মন্ত্রী। দল থেকে বহিষ্কার হলেই তাঁর সংসদ সদস্য পদ থাকা না থাকার আইনি বিষয়টি পর্যালোচনা করা হবে বলেও জানিয়েছেন তিনি। মুরাদ হাসানের বিষয়ে ব্যক্তিগতভাবে ক্ষুব্ধ বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ