• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন |

নীলফামারী সদরে আগুনে পুড়েছে ৬০টি ঘর

নীলফামারী প্রতিনিধি।। নীলফামারীতে ভয়াবহ অগ্নিকান্ডে ২৪টি পরিবারের ৬০টি ঘর ভষ্মিভুত হয়েছে। সোমবার সন্ধ্যার দিকে সদরের সোনারায় ইউনিয়নের কাচারীপাড়ায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয় বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। খবর পেয়ে উত্তরা ইপিজেড ও নীলফামারী ফায়ার স্টেশনের কর্মীরা উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম শাহ জানান, গ্রামের মমতাজ উদ্দিনের বাড়ি থেকে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। এতে ২৪টি পরিবারের ৬০টি বসতঘর, আসবাবপত্র, তিনটি ব্যাটারীচালিত রিক্সাভ্যান পুড়ে গেছে। রাতেই ক্ষতিগ্রস্থদের মাঝে ইউনিয়ন পরিষদ থেকে শুকনো খাবার, নগদ টাকা প্রদান করা হয়েছে। এছাড়া সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের পক্ষ্য থেকে রাতে ক্ষতিগ্রস্তদের মাঝে সাহায্য-সহযোগিতা করা হয়েছে।

নীলফামারী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার জানান, আগুনে ক্ষতিগ্রস্ত এলাকায় গিয়ে প্রতিটি পরিবারকে দুটি করে কম্বল, নগদ দুই হাজার টাকা এবং শুকনো খাবার দেয়া হয়েছে। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ ও ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তি উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ