• বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:৪৩ পূর্বাহ্ন |

নীলফামারীতে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

সিসি নিউজ ।। বাঙ্গালি জাতির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাকিস্তানের কারাগারের নির্জন প্রকোষ্ট থেকে ১৯৭২ সালের ১০ জানুয়ারী মুক্তি লাভ করে তাঁর স্বপ্নের স্বাধীন বাংলাদেশে ফিরে আসেন। তাই দিনটিকে স্মরণীয় করে রাখতে প্রতিবছর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস হিসেবে পালন করা হয়। এরই ধারাবাহিকতায় নীলফামারীতে নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবস পালিত হয়েছে।

সোমবার (১০ জানুয়ারী) সকাল ১০ টায় বঙ্গবন্ধু চত্ত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে জেলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনগুলো শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে। এরপর বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাড. মমতাজুল হক, উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মোশফিকুর রহমান রিন্টু, সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, জেলা তাঁতী লীগের সভাপতি দেওয়ান সেলিম আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাড. জামিল আহমেদ, প্রচার সম্পাদক সাংবাদিক আল-আমিন, জেলা যুব মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শান্তনা চক্রবর্তী, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য ইসরাত জাহান পল্লবী, জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল, সাধারণ সম্পাদক মোঃ মাসুদ সরকারসহ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এরআগে সকালে শহরের চৌরঙ্গী মোড়স্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে একটি র‍্যালি বের করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ