• বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন |

হাতীবান্ধায় ট্রাকের ধাক্কায় চাচা-ভাতিজার মৃত্যু

সিসি নিউজ ।। লালমনিরহাটের হাতীবান্ধায় বিদ্যালয়ে যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় ভাতিজা আব্দুল্লাহ বিন নাঈম (৬) ও চাচা ইমরান হোসেনের (২৫) মৃত্যু হয়েছে। আজ বুধবার সকালে উপজেলার আরডিআরএস অফিসের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ট্রাকসহ চালক ও সহকারী চালককে আটক করেছে পুলিশ।

নিহত শিশু নাঈম উপজেলার পূর্ব ষাড়ডুবি এলাকার ফারুক হোসেনের ছেলে। সে হাতীবান্ধা ক্যামব্রিয়ান স্কুলের নার্সারি শাখার শিক্ষার্থী। শিশুটির চাচা ইমরান একই এলাকার আব্বাস আলীর ছেলে।

আটক ট্রাকচালক আব্দুর রশিদ (৩৭) উপজেলার দালালপাড়া এলাকার মৃত আতাউরের ছেলে এবং সহকারী চালক জেলাল হোসেন (২৬) জেলার পাটগ্রাম উপজেলার নবীনগর এলাকার আশরাফ আলীর ছেলে।

জানা গেছে, আজ সকালে বাবা ফারুক হোসেন ও চাচা ইমরান মোটরসাইকেলে করে নাঈমকে স্কুলে নিয়ে যাচ্ছিলেন। পথে উপজেলার আরডিআরএস অফিসের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের ওপর হঠাৎ মোটরসাইকেল নিয়ে পড়ে যান তাঁরা। এ সময় দ্রুতগতিতে ছুটে আসা বুড়িমারীগামী একটি ট্রাক তাঁদের চাপা দেয়। এতে আহত হন শিশু নাঈম ও চাচা ইমরান। পরে স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক শিশু নাঈমকে মৃত ঘোষণা করেন। গুরুতর অবস্থায় ইমরানকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডা. মিনতিয়াজ কবির বলেন, শিশুটিকে হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছে।

হাতীবান্ধা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম বলেন, এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ছাড়া চালক ও সহকারীকে আটক করে থানার পুলিশে সোপর্দ করা হয়।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত লিখিতভাবে জানানো হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ