• মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৭:৫০ অপরাহ্ন |

সৈয়দপুর পুলিশের হাতে চোরাই মোটরসাইকেলসহ দুইজন গ্রেপ্তার

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরে চুরি যাওয়া  মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। এ সময় চুরির অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে । বুধবার রাতে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া চেকপোষ্ট দর্জিপাড়া থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন চাঁদপুরের কঁচুয়া উপজেলার লক্ষীপুর রহিমনগর বাজার এলাকার মাওলানা মো. হারুণ অর-রশিদের ছেলে জাহিদুল ইসলাম শুভ (৩০) ও  কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া চেকপোষ্ট  দর্জিপাড়ার মৃত. ওয়াহেদ আলীর ছেলে মনিরুজ্জামান  (৩০)। গতকাল গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৪ ডিসেম্বর গভীর রাতে সৈয়দপুর শহরের বাঁশবাড়ি এলাকার বাসিন্দা মৃত. হাজী নঈম উদ্দিনের ছেলে মো. আকরামের (৪০) বাজাজ পালসার ১৫০ সিসি’র  মোটরসাইকেলটি তাঁর বাড়ি থেকে  চুরি যায়। তিনি এ চুরির ঘটনায়  সৈয়দপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। তদন্তকারী কর্মকর্তা ও সৈয়দপুর থানার থানার উপ-পরিদর্শক সাহিদুর রহমান গোপন সংবাদে খবর পেয়ে ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে  চুরির সাথে জড়িত থাকা সন্দেহে  জাহিদুল ইসলাম শুভকে (৩০) শহরের ঢেলাপীর উত্তরা আবাসন ঈদগাহ্ মাঠ থেকে আটক করেন। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী কিশোরগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় উল্লেখিত এলাকা থেকে ক্রেতা মনিরুজ্জামান সোহাগের বাড়ি থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।
সৈয়দপুর থানা অফিসার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসনাত খান  বলেন গ্রেপ্তার জাহিদুল ইসলাম  শুভ আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য।  চোর ও ক্রেতাসহ দুইজনকেই আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠনো হয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ