• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সৈয়দপুরে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণের

সিসি নিউজ।। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে নীলফামারীর সৈয়দপুরে গরীব ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি শুরু হয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় সৈয়দপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ওই শীতবস্ত্র বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়। সোমবার সকালে সৈয়দপুর উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. শামীম হুসাইনের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. মাহ্মুদুল হাসান, উপজেলা প্রকৌশলী এম এম আলী রেজা রাজু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আবু হাসনাত সরকারসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ওই দিন সৈয়দপুর উপজেলা একটি মহিলা মাদ্রাসা, পাঁচটি মাদ্রাসা, গরীব ও দুস্থ শিশু শিক্ষার্থী, বাবুর্চি সংগঠনের সদস্য ও প্রতিবন্ধী ব্যক্তির মাঝে ২শ’ ৩০টি কম্বল বিতরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ