• সোমবার, ২৩ মে ২০২২, ১১:৫৭ অপরাহ্ন |

সৈয়দপুরে তিন কর্মকর্তাকে বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুর উপজেলার তিনজন কর্মকর্তাকে বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বিদায়ী সংবর্ধনাপ্রাপ্ত তিন কর্মকর্তা হলেন, সৈয়দপুর সিনিয়র উপজেলা মৎস্য অফিসার সানী খান মজলিস, উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ মশিউর রহমান ও উপজেলা পরিসংখ্যান অফিসার মো. আখতারুজ্জামান সরকার। মঙ্গলবার (১৮ জানুয়ারী) দুপুরে সৈয়দপুর শহরের পার্বতীপুর রোডস্থ সড়ক ও জনপথ (সওজ) বিভাগের পরিদর্শন বাংলো মিলনায়তনে উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে ওই বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও অফিসার্স ক্লাবের সভাপতি মো. শামীম হুসাইন।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ শাহিনা বেগম, উপজেলা প্রকৌশলী এম এম আলী রেজা রাজু, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন্নাহার শাহ্জাদী, উপজেলা সমাজ সেবা অফিসার নুর মোহাম্মদ ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারি প্রকৌশলী মো. আব্দুস সালাম প্রমূখ।
সৈয়দপুর উপজেলা অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. আল-মিজানুর রহমানের সঞ্চালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সহকারি কমিশনার (ভূমি) মো. মাহমুদুল হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাসার, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান, উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. সালাহউদ্দিন, উপজেলা ভেটেরিনারী সার্জন ডা. মো. রফিকুল ইসলাম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. তৌহিদুুর রহমান, উপজেলা একাডেমিক মো. আনোয়ার হোসেনসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সম্প্রতি সৈয়দপুর সিনিয়র উপজেলা মৎস্য অফিসার সানী খান মজলিসকে রংপুরে এবং সমবায় অফিসার মোহাম্মদ মশিউর রহমান ও উপজেলা পরিসংখ্যান অফিসার মো. আখতারুজ্জামান সরকার নীলফামারী সদরে বদলি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ