• সোমবার, ২৩ মে ২০২২, ১১:৩৩ অপরাহ্ন |

সোনারগাঁয়ে পুলিশের গাড়ি পুকুরে, দুই এসআই নিহত

সিসি নিউজ ডেস্ক।। নারায়ণগঞ্জের সোনারগাঁ থানা-পুলিশের একটি গাড়ি পুকুরে পড়ে দুই পুলিশ কর্মকর্তা মারা গেছেন। আহত হয়েছেন আরও একজন। আজ সোমবার সন্ধ্যা ৭টায় সোনারগাঁ পৌরসভার দত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন উপপরিদর্শক (এসআই) কাজী সালেহ আহাম্মেদ ও শরীফুল ইসলাম। আহত হয়েছেন সহকারী উপপরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম।

এসআই কাজী সালেহ আহাম্মেদ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদ গ্রামের কাজী নুরুল ইসলামের ছেলে ও শরীফুল ইসলাম গোপালগঞ্জ সদরের চরভাইপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, সোনারগাঁ থানা-পুলিশের দুই এসআই কাজী সালেহ আহাম্মেদ ও শরীফুল ইসলাম এবং এএসআই রফিকুল ইসলাম একটি প্রাইভেট কারে একজন চালকসহ সোনারগাঁ পৌরসভার দত্তপাড়া এলাকার থানার দিকে আসছিলেন। পথে দত্তপাড়া এলাকায় পৌঁছালে গাড়িটি একটি রিকশাকে সাইড দিতে গিয়ে পাশের পুকুরে পড়ে যায়।

খবর পেয়ে আশপাশের লোকজন ও সোনারগাঁ ফায়ার স্টেশনের কর্মীরা এসে তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এসআই কাজী সালেহ ও শরীফুল ইসলামকে মৃত ঘোষণা করেন। আহত রফিকুল ইসলামকে ঢাকার রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও উদ্ধারকারী ভটভটিচালক মোক্তার হোসেন জানান, প্রাইভেট কারটির পেছনেই তিনি ভটভটিসহ ছিলেন। হঠাৎ অপর দিক থেকে আসা একটি রিকশাকে সাইড দিতে গিয়ে পাশের পুকুরে পড়েই গাড়িটি পানিতে ডুবে যায়। তখন চালক কোনোক্রমে গাড়ি থেকে ছিটকে পড়ে আহতাবস্থায় চিৎকার করতে থাকেন। পরে আশপাশের লোকজনসহ গাড়িতে থাকা হাতুড়ি দিয়ে গাড়ির গ্লাস ভেঙে তিনজনকে উদ্ধার করা হয়।

সোনারগাঁ ফায়ার স্টেশন কর্মকর্তা সুজন কুমার হালদার জানান, খবর পেয়ে ফায়ার স্টেশনের কর্মীরা তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ