• বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

সৈয়দপুরে খামারে সৃষ্ট আগুনে পুড়ে গেছে দুটি গরু

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরে একটি ডেইরি ফার্মে (গরুর খামার) অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় আগুনে পুড়ে দুটি গরু মারা গেছে এবং দগ্ধ হয়েছে কমপক্ষে আরও পাঁচটি গরু।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের কদমতলী এলাকার মৃত মেহের উদ্দীনের ছেলে আজগর আলীর মাদবরের মালিকানাধীন খামারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। স্থানীয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ৩০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

খামারের মালিক আজগর আলী জানান, তাঁর খামারে বাছুরসহ প্রায় ১২ টি গরু ছিল। এ উল্লেখিত সময়ে কয়েলের আগুন থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে অল্প সময়ের মধ্যে আগুন পুরো খামারে ছড়িয়ে পড়ে। এ সময় আগুনে পুড়ে দুটি গরু মারা যায়। আর পাঁচটি গরু দগ্ধ হয়। এতে প্রায় আট লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি মনির হোসেনের।
সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ম্যানেজার খোরশেদ আলম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমান নিরুপণে চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ