• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:০৬ পূর্বাহ্ন |

সৈয়দপুরে প্রতারক চক্রের খপ্পরে কলেজছাত্রীর

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরে সরকারি বিজ্ঞান কলেজের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে ফাঁদে ফেলে ৪০ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন বিকাশ প্রতারক চক্র। মঙ্গলবার বেলা ১১ টায় শহরের ক্যান্ট বাজারের সামনে জননী বুটিকস দোকানে এ ঘটনা ঘটে। প্রতারণার শিকার ওই ছাত্রীকে দীর্ঘক্ষণ আটকে রাখেন দোকানদার। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ।
জানা যায়, প্রতারক চক্রটি ওই দিন উল্লেখিত সময়ে ফোন দেন ছাত্রীটিকে। ফোন দিয়ে চক্রটি বলেন তাঁর (ছাত্রীটি) বিকাশ নাম্বার লটারির মাধ্যমে এক লাখ টাকা জিতেছে। টাকাটা পেতে হলে তাঁর নিজের নাম্বারে ২০ হাজার ও যেকোনো বিকাশ দোকান থেকে প্রতারক চক্রের দেওয়া ফোন নাম্বারে ২০ হাজার টাকা পাঠাতে হবে। চক্রটির কথায় সরল এ ছাত্রী উল্লেখিত দোকান থেকে ৪০ হাজার টাকা পাঠান। এর এক মিনিট পর চক্রটি ওই নাম্বারে আরও ২৫ হাজার টাকা পাঠাতে বলে ফোন কেটে দেয়।
পরক্ষণেই ব্যালান্স দেখতে গিয়ে ছাত্রী দেখেন তার বিকাশে কোনো টাকাই নেই ও কল দিয়ে দেখেন ফোন দেওয়া সেই নাম্বারটিও বন্ধ পান। পুরো টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্র। এদিকে বিকাশ করা টাকা দিতে না পারায় দোকানমালিক ছাত্রীটিকে আটকে রাখেন। জরুরী সেবায় খবর পেয়ে সেখানে ছুটে যান পুলিশের একটি দল। পরে ছাত্রীর অভিভাবক এসে টাকা পরিশোধ করে মেয়েটিকে উদ্ধার করে নিয়ে যান।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান জানান, প্রতারণা করে যে নাম্বারে টাকা নেওয়া হয়েছে সেই নাম্বার শনাক্ত করার চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ