• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৩২ পূর্বাহ্ন |

নিজের ভোটও পাননি সাধারণ সদস্য পদের প্রার্থী

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সাধারণ সদস্য পদে ৯ নং ওয়ার্ডে রবিউল ইসলাম রানা নামের এক প্রার্থী কোনো ভোট পাননি। অর্থাৎ ভোটের হিসাবে তার নিজের ভোটটিও বাক্সে পড়েনি।

গত ৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত ইউপি নির্বাচনে এ ওয়ার্ডে চারজন প্রার্থী ইউপি সদস্য পদে অংশ নেন। ফলাফলে দেখা যায়, ওই ওয়ার্ডের ২৮৭২ জন ভোটারের মধ্যে ২৪৬৩ জন ভোটার তাদের ভোট দেন। এর মধ্যে ১৫৩ ভোট বাতিল হয়। আর ২৩১০ বৈধ ভোটের মধ্যে ভূপেন চন্দ্র মন্ডল (টিউবওয়েল) ৮৯৩ ভোট পেয়ে জয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ময়নুল হাসান (আপেল) ৭৩৫ ভোট পান। আরেক প্রার্থী আজিজুল হক (মোরগ) ৬৮২ ভোট পান। তবে তালা প্রতীক নিয়ে কোনো ভোটই পাননি রবিউল ইসলাম রানা।

এ বিষয়ে রবিউল ইসলাম রানা সংবাদ মাধ্যমকে জানান, আমি ৯ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার আছি এবং ইউনিয়নের এক নম্বর প্যানেল চেয়ারম্যান। আমি যে ভোট দিয়েছি, সেই ভোটও নেই। আমার পরিবারের কথা না হয় বাদই দিলাম। এখন নিজের ভোটটি খুঁজতে পরবর্তী ব্যবস্থা নেব।

ওই কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা আতিকুর রহমান জানান, প্রার্থী রবিউল ইসলাম রানা কোনো ভোট পাননি। আমরা গণনায় তার প্রতীকের একটি ভোটও পাইনি। এখন প্রার্থী নিজের ভোট না পেলে আমরা কী করব?

পাঁচবিবি উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. শহিদুল ইসলাম জানান, প্রার্থী কোনো ভোট না পেলে আমরা কী করব? বিষয়টি প্রিসাইডিং কর্মকর্তা বলতে পারবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ