• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:১৬ পূর্বাহ্ন |

এইচএসসিতে নায়িকা দীঘি পেলেন ৩.৭৫

সিসি নিউজ ডেস্ক ।। এবারের এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন চলচ্চিত্র অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। প্রকাশিত ফলাফলে দীঘি পেয়েছেন ৩.৭৫।   রবিবার দুপুরে কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করে দীঘি বলেন, ‘আমি এ মাইনাস পেয়েছি, আমার প্রাপ্ত পয়েন্ট ৩.৭৫।

রাজধানীর স্ট্যামফোর্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন দীঘি। ইন্টারমিডিয়েটের পরে দীঘির পরিকল্পনা ছিল আর্কিটেক্ট হওয়ার, যা এক সাক্ষাৎকারে বলেছিলেন। তবে রবিবার দুপুরে সে বিষয়টি একেবারে নাকচ না করে দিলেও বললেন ভিন্ন কথা। জানালেন কিছুদিন পর নতুন করে পরিকল্পনা করবেন।

ফলাফল পেয়ে দীঘি খুশি। তিনি বলেন, ‘আমি যে এ মাইনাস পেয়েছি এতেই অনেক খুশি। সারাদিন শুটিং শেষ করে পড়াশোনা- তার মধ্যে মহামারীর মধ্যে বিপর্যস্ত হয়ে পড়েছিল জনজীবন, তেমনই ভাবে আমাদের শিক্ষা জীবনও থমকে গিয়েছিল। রেজাল্ট যে দিয়েছে এই বেশি। এখন বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিষয়ে পরিকল্পনা করতে হবে। তবে কী পরিকল্পনা এখনই বলতে চাইছি না। ’

দীঘির ফলাফল এসএসসির চেয়ে কিছুটা ভালো হয়েছে। এসএসসিতে পেয়েছিলেন ৩.৬১ আর এইচএসসি পেলেন ৩.৭৫।

দীঘি শিশু শিল্পী হিসেবে শোবিজে পা রাখেন। মোবাইল কম্পানির বিজ্ঞাপনে ময়না পাখির নাম ধরে ডাকার দীঘির একটি সংলাপ দেশজুড়ে সাড়া ফেলেছিল। শিশুশিল্পী হিসেবে ‘কাবুলিওয়ালা’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন।

দীঘি এখন বাংলা চলচ্চিত্রের নায়িকা। নায়িকা হিসেবে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। এরপর ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ শিরোনামে আরও একটি সিনেমা মুক্তি পেয়েছে দীঘির।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ