• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

পরকিয়ার জেরে স্বামী হত্যা মামলায় স্ত্রীসহ ৩ জনের মৃত্যুদন্ড

জয়পুরহাট প্রতিনিধি ।। পরকিয়ার জেরে স্বামী হত্যার দায়ে স্ত্রীসহ ৩ জনকে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছে জেলা ও দায়রা জজ আদালত । বৃহস্পতিবার দুপুরে জয়পুরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নুর ইসলাম জনাকীর্ণ আদালতে এ রায় প্রদান করেন।

দন্ডপ্রাপ্ত আসামীরা হলেন-দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার শালগ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে সেলিম মিয়া (৩৪), একই উপজেলার ডুগডুগি গ্রামের নিহত রহিম বাদশার স্ত্রী আকলিমা থাতুন (২৭) ও গোপালপুর গ্রামের মৃত গোলাপ রহমানের ছেলে আইনুল ইসলাম (৩৭)। রায় ঘোষনার সময় সেলিম মিয়া ও আইনুল আদালতে উপস্থিত থাকলেও আকলিমা পলাতক রয়েছেন।

মামলার উদ্ধৃতি দিয়ে রাষ্ট্র পক্ষের আইনজীবি এাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল জানান, নিহত মাইক্রোবাস চালক রহিম বাদশার সহকারি হিসেবে কাজ করতেন সেলিম মিয়া। সেই সূত্রে রহিম বাদশাহর বাড়িতে যাতায়াতের এক পর্যায়ের তার স্ত্রী আকলিমার সাথে সেলিম মিয়ার পরকিয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাদের সম্পর্ক স্থায়ী করতে আকলিমা ও সেলিম মিয়া রহিম বাদশাহকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনামত ২০১৬ সালের ১০ জুলাই রাতে সেলিম মিয়া ও তার বন্ধু আইনুলকে নিয়ে মাইক্রোবাসের মধ্যে গলাকেটে হত্যা করে পাঁচবিবি উপজেলার বারোকান্দি এলাকায় ফেলে রেখে পালিয়ে যায়।

পরদিন ১১ জুলাই নিহতের বাবা শাহাদৎ হোসেন বাদী হয়ে ওই তিনজনের বিরুদ্ধে পাঁচবিবি থানায় মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানী শেষে আদালতের বিচারক এ রায় ঘোষনা করেন। মামলার পর তদন্ত সাপেক্ষে ঘটনার ৩ মাসের মধ্যে আদালতে অভিযোগ পত্র দেওয়া হয়।

আসামী পক্ষের আইনজীবি ছিলেন মোস্তফিজুর রহমান, আফজাল হোসেন ও আবু রায়হান। আসামী পক্ষের আইনজীবি আবু রায়হান জানান, তারা উচ্চ আদালতে আপীল করবেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ