• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৪৭ পূর্বাহ্ন |

‘গ্রামের মেয়ে শহর বানু’র মোড়ক উন্মোচন

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরের জ্যেষ্ঠ সাংবাদিক লায়ন আমিনুল হকের লেখা তৃতীয় বই “গ্রামের মেয়ে শহর বানু” এর মোড়ক উন্মোচন করা হয়েছে। রোববার সন্ধ্যায় একুশে বইমেলার বাংলা একাডেমির মঞ্চে এটির মোড়ক উন্মোচন করা হয়। ঢাকার নিউক্লিয়াস প্রকাশনী এ উপন্যাসটি প্রকাশ করে।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি সাংবাদিক নেতা মঞ্জুরুল আহসান বুলবুল বলেন, আমিনুল হক উত্তরাঞ্চলের একজন অভিজ্ঞ ও গুণী সাংবাদিক। উপন্যাসটির বিষয়ে তিনি বলেন, আমরা যারা শহরে থাকি তারা হয়ত শুনে লিখি। কিন্তু সাংবাদিক আমিনুল হক তাঁর বাস্তব অভিজ্ঞতা থেকেই লিখেছেন উপন্যাসটি। যা পাঠককে হ্নদয়গ্রাহী করে তুলবে।

বইটির লেখক আমিনুল হক বলেন, আমার লেখা এ উপন্যাসটিতে বাস্তব জীবনের নানা চিত্র তুলে ধরা হয়েছে, আশা করছি যা পাঠকের কাছে ভালো লাগবে।

প্রকাশক এমদাদুল হক বলেন, লেখক তাঁর লেখাটি লিখেন কিন্তু সেটা পাঠকের কাছে পৌঁছে দেওয়ার জন্য আমাদের কাজ করতে হয়। বইটির গুণগতমান ঠিক রেখে প্রকাশ করার চেষ্টা করা হয়েছে।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অন্যন্যদের মধ্য উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণসংযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষক এবং বিবিসি নিউজের বাংলাদেশ প্রতিনিধি কুরআতুল আইন তহমিনা (মিতি), পাক্ষিক “আনন্দ আলো” পত্রিকার সম্পাদক রেজানুর রহমান প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ