• সোমবার, ২৭ জুন ২০২২, ১২:১২ পূর্বাহ্ন |
শিরোনাম :
পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলা বায়েজিদ আটক নীলফামারী জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলামের শ্বশুড়ের ইন্তেকাল সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের গ্রন্থাগারের মূল্যবান বইপত্র গোপনে বিক্রি ফেনসিডিলসহ সেচ্ছাসেবক লীগের নেতা গ্রেপ্তার এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব: প্রধানমন্ত্রী বাংলাদেশ-ভারতে রেল যোগাযোগ বন্ধ থাকবে ৮ দিন পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল ঐতিহাসিক দিন: প্রধানমন্ত্রী পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যেতে মানতে হবে যেসব নির্দেশনা সৈয়দপুরে বিস্কুট দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ গণমানুষের সমর্থনেই পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে: প্রধানমন্ত্রী

বাবার বিশাল জয়ে উচ্ছ্বসিত সোনাক্ষী

সিসি নিউজ ডেস্ক ।। পশ্চিমবঙ্গে লোকসভা উপনির্বাচনে আসানসোল কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন বলিউড অভিনেতা ও রাজনীতিক শত্রুঘ্ন সিনহা। জিতেছেন তিন লাখেরও বেশি ভোটের ব্যবধানে। বাবা রেকর্ড ভোটে জেতায় উচ্ছ্বসিত মেয়ে সোনাক্ষী সিনহা।

বলিউড নায়িকার সোশ্যাল মিডিয়ায় চোখে পড়ল সেই উচ্ছ্বাস। ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের উত্তেজনার বহিঃপ্রকাশ করেন ‘দাবাং’ গার্ল সোনাক্ষী।

আসানসোলে শনিবার সকাল থেকেই এগিয়ে ছিলেন শত্রুঘ্ন সিনহা। প্রথম থেকেই এই উপনির্বাচনে তৃণমূলের অন্যতম হেভিওয়েট প্রার্থী ছিলেন তিনি। রাজনৈতিক বিশেষজ্ঞরা আগেই তার জেতার অনুমান করলেও শনিবার ছিল টান টান উত্তেজনা।

তবে ভোটের ফল ঘোষণা না হওয়া পর্যন্ত এতোদিন কোনো উদ্দীপনা দেখা যায়নি শত্রুঘ্ন-কন্যা সোনাক্ষী সিনহার মধ্যে। শনিবার সকাল থেকে অবশ্য সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেশনের মুডে ছিলেন এই অভিনেত্রী এবং তার ভাই।

ভোটে বাবা ভালো ব্যবধানে এগিয়ে গেছেন দেখেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সোনাক্ষী। একের পর এক পোস্টে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন। ৮৫ হাজার ভোটে এগিয়ে থাকাকালীন সময়ে সোনাক্ষী লেখেন, yay।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়ে আসানসোলের মানুষকে ধন্যবাদ জানান সোনাক্ষীর ভাই লব। পাশাপাশি তৃণমূল সভাপতি ও মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে শ্রদ্ধা জ্ঞাপন করেন তিনি।

সেই পোস্টটি আবার সোনাক্ষী শেয়ার করেন। বাবার জয়ে দুই ভাই-বোন যে বেজায় খুশি, তা বোঝাই যাচ্ছে তাদের পোস্ট দেখে। ভোটের আগে আসানসোলে বাবার পক্ষে একদিন প্রচারেও এসেছিলেন দীর্ঘাদেহী এই নায়িকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ