• সোমবার, ২৩ মে ২০২২, ১০:৫৭ অপরাহ্ন |

সৈয়দপুরে দুই গার্ল-ইন স্কাউট প্রেসিডেন্ট’স স্কাউট অ্যাওয়ার্ডে মনোনীত

সিসি নিউজ ।। বাংলাদেশ স্কাউটস্ প্রোগ্রাম বিভাগের ব্যবস্থাপনায় জাতীয় পর্যায়ে প্রেসিডেন্ট’স অ্যাওয়ার্ড – ২০২০ এর পরীক্ষায় উর্ত্তীণ হয়েছেন সৈয়দপুর ইন্টারন্যাশনাল স্কুল স্কাউট গ্রুপ থেকে দুইজন সদস্য। শনিবার মনোনীতদের অনলাইনে তালিকা প্রকাশ করা হয়েছে।

সৈয়দপুর ইন্টারন্যাশনাল স্কুল স্কাউট গ্রুপ থেকে মনোনীতরা হচ্ছে, শামামাহ্ আলী ও আয়েশা সিদ্দিকা। এদের মধ্যে শামামাহ্ আলী সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের দশম শ্রেণির এবং আয়েশা সিদ্দিকা ইন্টারন্যাশনাল স্কুলের নবম শ্রেণীর শিক্ষার্থী। তারা উভয়েই ইন্টারন্যাশনাল স্কুল স্কাউট গ্রুপের সদস্য। শামামাহ্ আলীর বাবা সৈয়দপুর ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ মো. শাবাহাত আলী সাব্বু এবং আয়েশা সিদ্দিকা বাবা একজন ক্ষুদ্র ব্যবসায়ী।

সৈয়দপুর ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ মো. শাবাহাত আলী সাব্বু জানান, বাংলাদেশ স্কাউটস্ প্রোগ্রাম বিভাগের ব্যবস্থাপনায় জাতীয় পর্যায়ে প্রেসিডেন্ট’স অ্যাওয়ার্ড-২০২০ এর লিখিত পরীক্ষা গত ২০২১ সালের ২২ অক্টোরব অনুষ্ঠিত হয়। আর লিখিত পরীক্ষায় উর্ত্তীণদের মৌখিক ও ব্যবহারিক মূল্যায়ন অনুষ্ঠিত হয়েছে চলতি বছরের গত ১৯ ফেব্রুযারি। এতে অংশ গ্রহনকারী এক হাজার ৩৮জন শিক্ষার্থীর মধ্যে থেকে ৬২৬জনকে চূড়ান্তভাবে মনোনীত করা হয়েছে। এদের মধ্যে সৈয়দপুর ইন্টারন্যাশনাল স্কুল স্কাউট গ্রুপের দুইজন।

এদিকে, সৈয়দপুর ইন্টারন্যাশনাল স্কুল স্কাউট গ্রুপের দুই সদস্য জাতীয় পর্যায়ে প্রেসিডেন্ট’স অ্যাওয়ার্ড – ২০২০ এর জন্য মনোনীত হওয়ায় তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ স্কাউটস্ সৈয়দপুর রেলওয়ে জেলার সহকারি কমিশনার মো. মোজাহারুল ইসলাম ও সম্পাদক মো. আনোয়ার হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ