• সোমবার, ২৩ মে ২০২২, ১০:৪৩ অপরাহ্ন |

জেনারেটর বিস্ফোরণে দুই ভাইয়ের মৃত্যু

সিসি নিউজ ডেস্ক ।। নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি স্টিল মিলের জেনারেটর বিস্ফোরণে দুজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন আরও একজন। গতকাল বুধবার রাত পৌনে ১২টায় ও আজ বৃহস্পতিবার সকাল ৯টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে তাঁদের মৃত্যু হয়। নিহতেরা হলেন—নাজমুল (১৮) ও শামীম (৩২)।

তাঁরা উভয়েই আড়াইহাজার উপজেলার চামুরকান্দি গ্রামের আব্দুল করিমের ছেলে। আহত শ্রমিকের নাম বাশার (২৮)।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক চিকিৎসক এসএম আইউব হোসেন। এর আগে গত রোববার কারখানার জেনারেটর বিস্ফোরণে দগ্ধ হয়ে তিনজন হাসপাতালে ভর্তি হন। তাঁদের মধ্যে বুধবার রাতে নাজমুল ও বৃহস্পতিবার সকালে শামীম মারা যান।

নিহত শামীমের শরীরের ৪৫ শতাংশ এবং নাজমুলের শরীরের ৬১ শতাংশ দগ্ধ হয়েছিল। ২৮ শতাংশ দগ্ধ শরীর নিয়ে আহত বাশার চিকিৎসাধীন রয়েছেন।

স্টিল মিলের সুপারভাইজার সুমন বলেন, ‘গত রোববার সন্ধ্যায় রূপগঞ্জের ভূলতা সড়কের পাশে ফ্রেশ স্টিল মিলের জেনারেটর সার্ভিসিং চলছিল। এ সময় জেনারেটর স্পার্ক করে বিস্ফোরিত হয়। ঘটনাস্থলেই তিনজন দগ্ধ হন। তাঁদের প্রথমে স্থানীয় একটি হাসপাতালে এবং পরে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।’

বিস্ফোরণে দুই ভাইয়ের মৃত্যুর বিষয়ে রূপগঞ্জ থানার ডিউটি অফিসার বলেন, ‘ঢাকা মেডিকেলে দুজন মৃত্যুর সংবাদ আমরা পেয়েছি। তবে এই ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ দায়ের করেনি।’ উৎস: আজকের পত্রিকা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ